Home> রাজ্য
Advertisement

Kolkata Police: আগেও বিয়ে ঠিক হয়ে ভাঙে, দ্বিতীয়বার আশীর্বাদের আগেই মারাত্মক কাণ্ড ঘটালেন কনস্টেবল!

Constable Self-Slaughter: পাঁচ বছর আগে কনস্টেবল পদে চাকরি পেয়েছিলেন জয়ন্ত। কর্মরত অবস্থাতেই নিজের সার্ভিস রিভলবার দিয়ে কপালে গুলি করেন। 

Kolkata Police: আগেও বিয়ে ঠিক হয়ে ভাঙে, দ্বিতীয়বার আশীর্বাদের আগেই মারাত্মক কাণ্ড ঘটালেন কনস্টেবল!

বিশ্বজিৎ মিত্র: সামনেই বিয়ে, তার আগে নিজের কপালে গুলি করে আত্মঘাতী কলকাতা পুলিশের কনস্টেবল। রাত পোহালেই বিয়ের আশীর্বাদ, তার আগেই নিজের সার্ভিস রিভলবার দিয়ে কপালে গুলি করে আত্মঘাতী হলেন কলকাতা পুলিসের এক কনস্টেবল। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত ওই কনস্টেবলের নাম জয়ন্ত সরকার। বয়স ২৭ বছর।

আত্মঘাতী ওই কনস্টেবলের বাড়ি নদিয়ার শান্তিপুর থানা এলাকার বাবলা গ্রাম পঞ্চায়েতের বাথনা এলাকায়। বর্তমানে সে কলকাতা পিটিএসে কর্মরত ছিলেন। জানা গিয়েছে, পাঁচ বছর আগে কনস্টেবল পদে চাকরি পেয়েছিলেন জয়ন্ত সরকার। পরিবারের সূত্রে খবর, পারিবারিক কোনও অশান্তি ছিল না। দিন কয়েক বাদে তার বিয়ে হওয়ার কথা ছিল। আগামিকাল ছিল সেই বিয়ের আশীর্বাদ। এদিকে পরিবারের কাছে গতকাল গভীর রাতে কলকাতা পুলিসের তরফ থেকে ফোন করে আত্মঘাতী হওয়ার বিষয়টি জানানো হয়।

জানা গিয়েছে, ওই কনস্টেবল কর্মরত অবস্থায় নিজের সার্ভিস রিভলবার দিয়ে কপালে গুলি করেন। রক্তাক্ত অবস্থায় সহকর্মীরা উদ্ধার করে তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের পর আজ তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেবে। কিন্তু কী কারণে ওই কনস্টেবল আত্মঘাতী হলেন, তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে।

কোনও পারিবারিক অশান্তি ছিল না বলে দাবি পরিবারের। কী কারণে এমন ঘটনা, তা বুঝে উঠতে পারছেন না পরিবারের লোকেরাও। জয়ন্ত সরকারের বন্ধু সূত্রে জানা গিয়েছে, এর আগে জয়ন্ত সরকারের সঙ্গে এক যুবতীর বিয়ে ঠিক হয়েছিল। সেই বিয়ে কোনও কারণে ভেঙে যায়। এখন এই আত্মহত্যার ঘটনার পিছনে সেই ঘটনার কোনও যোগ রয়েছে কিনা, তাও তদন্ত করে দেখছে পুলিস। কনস্টেবলের মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা।

আরও পড়ুন, Dumdum: 'তাজমহল'কে সাক্ষী রেখে প্রেমের স্মারক ছবি! লিভ ইন পার্টনারের হাতেই খুন যুবক...

Delhi: কোচিং শেষে অনলাইন 'বন্ধুর' সঙ্গে 'ডেট'! মেট্রো স্টেশনে অচেতন উদ্ধার কিশোরী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More