Home> রাজ্য
Advertisement

বক্সে তারস্বরে বাজছে 'খেলা হবে', তৃণমূলের অনুষ্ঠানে ছেলেবুড়োর উদ্দাম ডিজে ড্যান্স

'খেলা হবে' স্লোগানকে হাতিয়ার করেই এবার হুঁশিয়ারি নয়, বরং জনসংযোগ একধাপ বাড়িয়ে নিতে দেখা গেল শাসকদলকে। 

বক্সে তারস্বরে বাজছে 'খেলা হবে', তৃণমূলের অনুষ্ঠানে ছেলেবুড়োর উদ্দাম ডিজে ড্যান্স

নিজস্ব প্রতিবেদন : বক্সে তারস্বরে বাজছে 'খেলা হবে।' আর তার তালে, ছন্দে পা মেলাতে ব্যস্ত আট থেকে আশি। এমনই ছবি ক্যামেরাবন্দি হয়েছে হুগলির চন্দনগরের চাঁপদানি পুরসভা এলাকায়।

সোমবার চাঁপদানির ১৪ নম্বর ওয়ার্ডে এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে পুরসভা ও যুব তৃণমূল কংগ্রেস। যেখানে উপস্থিত ছিলেন অভিনেতা অঙ্কুশ ও অভিনেত্রী ঐন্দ্রিলাও। সেখানেই ডিজে বাজিয়ে আট থেকে আশিকে মেতে উঠতে দেখা গেল বর্তমানের জনপ্রিয় গান 'খেলা হবে, খেলা হবে, বন্ধু এবার খেলা হবে'র সঙ্গে। ১৪ নম্বর ওয়ার্ডের জনগণই শুধু নয়, চাঁপদানির আপামর জনতাকে মেতে উঠতে দেখা যায় গতকালকের অনুষ্ঠানে।

fallbacks

প্রসঙ্গত, প্রসঙ্গত, একুশের ভোটের আগে এই 'খেলা হবে' স্লোগান শোনা যাচ্ছে সবপক্ষের মুখেই। একদিকে তৃণমূল কংগ্রেসের অনুব্রত মন্ডল যেমন বলেছেন, 'খেলা হবে, ফাইনালে জিতব আমরাই!' তেমনই নবান্ন অভিযানের আগে DYFI কর্মীদের মুখেও শোনা গিয়েছিল এই স্লোগান, 'খেলা হবে, আসল সময়ে দেখতে পাবেন!' আবার দিলীপ ঘোষ গতকাল বর্ধমান স্টেশনে চা-চক্রে যোগ দিয়ে বলেন, 'খেলা হবে... এবার ভয়ঙ্কর খেলা হবে... সাইডলাইনে বসে দেখুন আপনারা।'

fallbacks

সেই 'খেলা হবে' স্লোগানকে হাতিয়ার করেই এবার হুঁশিয়ারি নয়, বরং জনসংযোগ একধাপ বাড়িয়ে নিতে দেখা গেল শাসকদলকে। সোশ্যাল মিডিয়াই ইতিমধ্যেই ভাইরাল এই 'খেলা হবে' ডিজে ড্যান্স। অন্যদিকে, শাসকদল আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চে যোগ দিয়ে নিজেদের ছবি 'ম্যাজিক'-এর প্রচারও খানিকটা সেরে নিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এদিকে, এই ঘটনায় তির্যক মন্তব্য করতে পিছু ছাড়েনি বিরোধীরাও।

আরও পড়ুন, সরস্বতী পুজোয় জুটিতে ঘুরলেই কড়া শাস্তি! হুঁশিয়ারি পোস্টার 'বজরং দলের'

Read More