Home> রাজ্য
Advertisement

খাগড়াগড় বিস্ফোরণকাণ্ডে চাঁই কওসরের সঙ্গী দুই রাঘববোয়াল গ্রেফতার আরামবাগে

আরামবাগের বড় ডোঙ্গল থেকে খাগড়াগড়কাণ্ডের দুই ষড়যন্ত্রকারীকে গ্রেফতার করল এনআইএ।

খাগড়াগড় বিস্ফোরণকাণ্ডে চাঁই কওসরের  সঙ্গী দুই রাঘববোয়াল গ্রেফতার আরামবাগে

নিজস্ব প্রতিবেদন:  খাগড়াগড়কাণ্ডে ফের বড়সড় সাফল্য।  আরামবাগ থেকে  এনআইএ-এর  জালে   দুই রাঘবোয়াল।   পাকড়াও মাস্টার মাইন্ড কৌসরের ডান হাত কদর গাজি। বৌদ্ধগয়া বিস্ফোরণেও যুক্ত  জেএমবি অপারেটিভ।  ধৃত   সাগরেদ  হাবিবুরও। 

আরামবাগের বড় ডোঙ্গল থেকে খাগড়াগড়কাণ্ডের দুই ষড়যন্ত্রকারীকে গ্রেফতার করল এনআইএ। আরামবাগ পুলিসকে সঙ্গে নিয়ে সোমবার রাতে বড় ডোঙ্গলে হানা দেয়  এনআইএ, গ্রেফতার করা হয় দুই অভিযুক্ত হাবিবুর ও কদর গাজিকে। কদর গাজি খাগড়াগড় কণ্ডের মূল চক্রী কৌশরের ডান হাত।
আরও পড়ুন: দমকল মন্ত্রীর সারপ্রাইড ভিজিটের প্রথম দিনেই ফেল প্যান্টালুনস

অন্যদিকে হাবিবুর জেএমবির হয়ে রিক্রুটমেন্ট করত। খাগড়াগড় কাণ্ডের বিস্ফোরক কেনায় কৌশরের সঙ্গী ছিল কদর। ফান্ড কালেকশন ও অস্ত্র-বিস্ফোরক পাঠানোর দায়িত্বেও ছিল সে। এখানেই শেষ নয় বুদ্ধগয়া আইইডি ব্লাস্টেও কৌশরের সহযোগী ছিল কদর। মঙ্গলবারই দুজনকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হবে।  এনআইএ-এর মতে কদর গাজি গ্রেফতার খাগড়াগড় তদন্তে বড়সড় সাফল্য।

আরও পড়ুন: লোকসভা নির্বাচনের আগে এবার  রাজ্যের ২২১ টি কোচিং সেন্টারকে অনুদান দেবে সরকার

প্রসঙ্গত, গত বছর ৮ অগাস্ট খাগড়াগড় বিস্ফোরণকাণ্ডে র মূল অভিযুক্ত কওসরকে বেঙ্গালুরু থেকে গ্রেফতার করা হয়। জেএমবি-র পাণ্ডা কওসর ওরফে বোমা মিজান খাগড়াগড় বিস্ফোরণকাণ্ডের পর থেকেই বেঙ্গালুরুতে আশ্রয় নেয়।

 

 

 

 

Read More