Home> রাজ্য
Advertisement

'জেলে যাবে চোর অভিষেক', আরও জোরালো আক্রমণ কৈলাস বিজয়বর্গীয়র

"আমি চোরদের ভয় পায় না। প্রত্যেকেই জানে পশ্চিমবঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় কী করছে।"

'জেলে যাবে চোর অভিষেক', আরও জোরালো আক্রমণ কৈলাস বিজয়বর্গীয়র

নিজস্ব প্রতিবেদন :  তাঁকে আইনি চিঠি পাঠিয়েছেন অভিষেক ব্যানার্জি। সময় দেওয়া হয়েছে ৭২ ঘণ্টা। এই সময়কালের মধ্যে নিঃশর্ত ক্ষমা না চাইলে, ফৌজদারি মামলা করার হুঁশিয়ারিও দেওয়া হয়েছে চিঠিতে। কিন্তু তারপরে নিজের বক্তব্য থেকে এক চুল সরছেন না বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। বরং সংবাদসংস্থা এএআই-কে দেওয়া সাক্ষাতকারে আরও এক ধাপ সুর চড়িয়ে ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে 'চোর' বলে উল্লেখ করেন তিনি।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাঠানো আইনি চিঠির প্রেক্ষিতে কৈলাস বিজয়বর্গীয় বলেন, "আমি চোরদের ভয় পায় না। প্রত্যেকেই জানে পশ্চিমবঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় কী করছে। আমি ক্ষমা চাইব না। খুব তাড়াতাড়িই এরা সবাই জেলে যাবে।" প্রসঙ্গত, শুক্রবার শান্তিপুরে গিয়ে বিষমদে মৃত্যুর ঘটনায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ করে তোপ দেগেছিলেন কৈলাস বিজয়বর্গীয়। পশ্চিমবঙ্গের অন্যতম বিজেপি পর্যবেক্ষক সেদিন মন্তব্য করেন, "সরকারি মদ বিক্রির টাকা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। আর বেআইনি মদ বিক্রির টাকা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘরে। এই মৃত্যুর সম্পূর্ণ দায় নিতে হবে তাদেরই।"

আরও পড়ুন, টানা জেরায় নাটকের পর্দাফাঁস! আইনজীবী রজতকে খুনের কথা কবুল স্ত্রী অনিন্দিতার

এরপরই নতুন করে শুরু হয়ে যায় তৃণমূল-বিজেপি তরজা। কৈলাস বিজয়বর্গীয়র এই মন্তব্যের পরই তাঁকে পাল্টা হুঁশিয়ারি দেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, "অভিষেকের বিরুদ্ধে বিজয়বর্গীয় যে অভিযোগ করেছেন, তা প্রমাণ করতে না পারলে মানহানির মামলা করা হবে।" তারপরই শনিবার আইনি চিঠি পাঠানো হয় কৈলাস বিজয়বর্গীয়কে। ৭২ ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়েছে চিঠিতে।

আরও পড়ুন,বাউল নয়, চটুল চাই! নবীনবরণ অনুষ্ঠানের মঞ্চ ভেঙে দিল ছাত্ররা

প্রসঙ্গত, বিষমদ কাণ্ডে নদীয়ার শান্তিপুরে ১২ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার নিহতদের পরিবারের হাতে ২ লাখ টাকার ক্ষতিপূরণ চেক তুলে দিতে শান্তিপুর যান পার্থ চট্টোপাধ্যায়। অন্যদিকে, সেদিন-ই মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে যায় বিজেপি প্রতিনিধিদলও। সেই দলে ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়। শান্তিপুরে গিয়ে তৃণমূলের বিক্ষোভের মুখে পড়েন বিজেপি নেতারা। সেখানে বিজেপির প্রতিনিধিদলের গাড়ির সামনে গড়াগড়ি খায় তৃণমূলিরা। গো ব্যাক স্লোগান ওঠে। এরপর ঘটনাস্থলে দাঁড়িয়েই তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগেন কৈলাস।

Read More