Home> রাজ্য
Advertisement

ভোটের ফল প্রকাশের পর রাজ্য নেতাদের সঙ্গে বৈঠকে বিজয়বর্গীয়, দিলেন গুরুত্বপূর্ণ নির্দেশ

বিজয়বর্গীয় নির্দেশ, ভোটের পর আর হাত গুটিয়ে বসে থাকলে চলবে না। বাড়াতে হবে জনসংযোগ।

ভোটের ফল প্রকাশের পর রাজ্য নেতাদের সঙ্গে বৈঠকে বিজয়বর্গীয়, দিলেন গুরুত্বপূর্ণ নির্দেশ

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা ভোটের ফলাফল প্রকাশের পর তাঁর বিরুদ্ধে দলের একাংশের ক্ষোভ প্রকাশ্যে চলে এসেছিল। তবে সেসব রাজনৈতিক গুঞ্জন কাটিয়ে আজ বঙ্গ বিজেপির নেতাদের সঙ্গে এক গুকুত্বপূর্ণ বৈঠকে বসলেন কৈলাস বিজয়বর্গীয়।

আরও পড়ুন-টার্গেট ২০২৪-এর লোকসভা ভোট, জেলার সংগঠন সাজাতে নয়া কৌশল তৃণমূলের

শুক্রবার ভার্চুয়ালি ওই বৈঠকে ছিলেন অমিতাভ চক্রবর্তী, দেবশ্রী চৌধুরী, প্রতাপ বন্দ্যোপাধ্য়ায়, অমিত মালব্য সহ দলের অধিকাংশ রাজ্যস্তরের নেতারা।

কেন এমন বৈঠক? বিজেপি সূত্রে খবর, সর্বভারতীয় নেতৃত্বের স্থির করে দেওয়া কর্মসূচি ঠিকমতো পালন করা হচ্ছে না বাংলায়। বিষয়টি নিয়ে আজ বৈঠক ডেকে রাজ্যের পর্যবেক্ষকদের কাঠগড়ায় দাঁড় করান দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তার পরেই তড়িঘড়ি ওই বৈঠক ডাকেন বিজয়বর্গীয়।

আরও পড়ুন-শিশু পাচারকাণ্ডের তদন্তভার নিয়ে বাঁকুড়ায় সিআইডির টিম, জেরা করা হতে পারে ৩ অভিযুক্তকে

দলীয় সূত্রে খবর, বিজয়বর্গীয় নির্দেশ, ভোটের পর আর হাত গুটিয়ে বসে থাকলে চলবে না। বুথে বুথে কর্মীদের কর্মসূচি নিতে হবে। সমাজের বিশিষ্ট নাগরিক ও শিক্ষকদের সম্মান জানাতে হবে। পাশাপাশি, আগামিকাল গুরুপূর্ণিমা। রাজ্যজুড়ে দিনটি গুরুত্বের সঙ্গে পালন করতে হবে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More