Home> রাজ্য
Advertisement

Jaynagar: জয়নগরে তৃণমূল নেতা হত্যায় নয়া মোড়, জনরোষে পিটিয়ে খুন আরও ১!

 তৃণমূল নেতা খুনের ঘটনায় ক্যানিং পূর্বের বিধায়ক শওকত  মোল্লা তোপ দাগেন, "আমাদের জয়নগরের বামনগাছি অঞ্চলের তৃণমূলের সভাপতি সাইফুদ্দিন লস্করকে বিজেপি ও সিপিএম আশ্রিত সমাজ বিরোধীরা গুলি করে খুন করেছে। দক্ষিণ ২৪ পরগনা জেলায় বিরোধী দলগুলোর পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। আর সেই কারণে এইভাবে তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীদের একের পর এক খুন করছে।" 

Jaynagar: জয়নগরে তৃণমূল নেতা হত্যায় নয়া মোড়, জনরোষে পিটিয়ে খুন আরও ১!

তথাগত চক্রবর্তী: জয়নগরে নেতা খুনের ঘটনায় নয়া মোড়। একজনকে পিটিয়ে খুনের অভিযোগ। জনরোষে এক দুষ্কৃতীকে পিটিয়ে খুনের অভিযোগ। জানা যাচ্ছে, খুনের পর ওই দুষ্কৃতী যখন পালানোর চেষ্টা করছিল, তখন তাকে ধরে ফেলে উত্তেজিত জনতা। তারপরই তাকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। তবে ঘটনায় এখনও মুখ খোলেনি প্রশাসন। পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখতে ঘটনাস্থলে খোদ পুলিস সুপার। এখন পর্যন্ত খুনের ঘটনায় গ্রেফতার এক। আটক এক। আটক দুষ্কৃতী আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত খুনের কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিস সুপার।

ওদিকে শাসক দলের নেতা খুনের ঘটনায় তুঙ্গে রাজনৈতিক তরজা। জয়নগরে তৃণমূল নেতা খুনের ঘটনায় ক্যানিং পূর্বের বিধায়ক শওকত  মোল্লা তোপ দাগেন, "আমাদের জয়নগরের বামনগাছি অঞ্চলের তৃণমূলের সভাপতি সাইফুদ্দিন লস্করকে বিজেপি ও সিপিএম আশ্রিত সমাজ বিরোধীরা গুলি করে খুন করেছে। এর পিছনে মূল উদ্দেশ্য হল একটাই। দক্ষিণ ২৪ পরগনা জেলায় বিরোধী দলগুলোর পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। আর সেই কারণে এইভাবে তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীদের একের পর এক খুন করছে।" অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য বারুইপুর জেলার পুলিস সুপারের কাছে আবেদনও জানিয়েছেন তিনি।

স্থানীয় সংগঠনে প্রভাবশালী ছিলেন নিহত সইফুদ্দিন লস্কর। ভোটের আগে পথের কাঁটা সরাতেই চক্রান্ত করে এই খুন বলে বলে দাবি করেছে তৃণমূল। যদিও অভিযোগ নস্যাৎ করে পালটা মাফিয়ারাজের অভিযোগে সরব হয়েছে বামেরা। ওদিকে বিজেপি তোপ দেগেছে, কাটমানির কোন্দলের। সিপিআইএম নেচা সুজন চক্রবর্তী বলেন, নিহত সইফুদ্দিনকে মাফিয়া নেতা বলে সবাই চেনে। বিস্তীর্ণ এলাকাজুড়ে তার মাফিয়ারাজ চলত। এই খুনের পিছনে রয়েছে বখরার লড়াই। অন্য কারও ঘাড়ে দোষ চাপানোর কোনও মানে  হয় না। ওদিকে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, রাজ্যের আইন-শৃঙ্খলা সম্পূর্ণ ভেঙে পড়েছে। খুনের ঘটনায় তদন্ত হওয়া উচিত। আর তদন্ত হলেই বেরবে যে এর পিছনে রয়েছে কাটমানি নিয়ে গন্ডগোল।

বাড়ি থেকে বেরনোর পরই দুষ্কৃতীদের অতর্কিত হামলায় খুন হন জয়নগর থানার অন্তর্গত বামনগাছি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত সদস্য সাইফুদ্দিন লস্কর। তাঁর বয়স ছিল ৪৩ বছর। নিহত সইফুদ্দিন বামনগাছি অঞ্চল তৃণমূলের সভাপতিও ছিলেন। সাইফুদ্দিন লস্করের স্ত্রী সেরিফা বিবি লস্কর এই বামনগাছি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েতের প্রধান। জানা গিয়েছে গুলির শব্দ শুনেই লোকজন ছুটে আসেন। তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জয়নগর এক নম্বর ব্লকের পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, Bengal Weather Today: ভাইফোঁটাতেই হাওয়া বদল, মঙ্গলবার থেকেই আংশিক মেঘলা হবে আকাশ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More