Home> রাজ্য
Advertisement

Jalpaiguri: গেম খেলতে পরিবারের বারণ, 'অভিমানে' আত্মঘাতী কিশোর

ফ্রি ফায়ার গেম খেলতে না দেওয়ায় আত্মঘাতী ১৬ বছরের এক ছাত্র। 

Jalpaiguri: গেম খেলতে পরিবারের বারণ, 'অভিমানে' আত্মঘাতী কিশোর

নিজস্ব প্রতিবেদন: মোবাইল গেমের প্রতি আসক্তি প্রবল। তাই বাধা পেয়ে চরম সিদ্ধান্ত নিল কিশোর। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার বানারহাট ব্লকের শালবাড়ি ২ নং গ্রাম পঞ্চায়েত এলাকায়। ফ্রি ফায়ার গেম খেলতে না দেওয়ায় আত্মঘাতী ১৬ বছরের এক ছাত্র। 

পরিবার সূত্রের দাবি, লকডাউনের সময় স্থানীয় পাড়া-প্রতিবেশী যুবকদের সঙ্গে পাবজি গেমে মত্ত হয়েছিল ওই ছাত্র। তাই বাধ্য হয়ে আর্থিক অবস্থা সংকট থাকা সত্ত্বেও বছর ১৬র ওই ছাত্রকে একটি মোবাইল কিনে দেয় তার বাবা। তবে মোবাইল গেমে আসতে আসতে আসক্ত হয়ে পড়ে সে।

তবে এদিন ছাত্রের মা মোবাইলে ফ্রি-ফায়ারায় গেম খেলতে বারণ করে। দীর্ঘক্ষণ আটকে রাখে তার মোবাইল। আর তাতেই অভিমান করে আত্মঘাতী হল ওই কিশোর। পরিবার সূত্রে দাবি এমনটাই। বাড়ির পাশের বাঁশঝাড়ে আত্মহত্যা করে ওই ছাত্র। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বুধবার মৃতদেহ ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে মর্গে পাঠানো হয়।

প্রসঙ্গত, ঘটনাচক্রে ১৪ ফেব্রুয়ারি ভারত সরকার ব্যান করে দেয় গারেনা ফ্রি ফায়ার গেম। তার ঠিক একদিন আগেই ঘটে যায় মর্মান্তিক এই ঘটনা। এর আগে ভারতে পাবজি মোবাইল গেমও ব্যান করে দিয়েছে কেন্দ্র। তার পর থেকেই এ দেশে জনপ্রিয় হয়ে উঠতে শুরু করে গারেনা ফ্রি ফায়ার গেম। সম্প্রতি ভারত সরকার এই গারেনা ফ্রি ফায়ার গেমও ব্যান করে দেয়।

আরও পড়ুন, Suvendu Adhikari: ভিন রাজ্যের এক লটারিকে আমদানি করেছে তৃণমূল, হয়েছে বিপুল লেনদেন: শুভেন্দু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 

Read More