Home> রাজ্য
Advertisement

Jalpaiguri ASHA Worker: 'ভ্যাকসিনে মৃত্যু' সদ্যোজাতের, আশাকর্মীকে মাটিতে ফেলে পেটাল পরিজনরা

 ১৬ জুন এলাকার একটি সেন্টার থেকে ভ্যাকসিন নেয় তিন মাসের এক শিশু।

Jalpaiguri ASHA Worker: 'ভ্যাকসিনে মৃত্যু' সদ্যোজাতের, আশাকর্মীকে মাটিতে ফেলে পেটাল পরিজনরা

প্রদ্যুৎ দাস: ভ্যাকসিন নিয়ে শিশুমৃত্যুর অভিযোগ। আর তার জেরে ধুন্ধুমার কান্ড জলপাইগুড়ির ধূপগুড়ি ব্লকের ঝারআলতা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের খট্টিমারি এলাকায়। এক আশাকর্মীকে মাটিতে ফেলে বেধড়ক মারধরের অভিযোগ উঠল মৃত শিশুর পরিবারের বিরুদ্ধে। 

ঘটনার সূত্রপাত ১৬ জুন। সেদিন ওই এলাকার একটি সেন্টার থেকে ভ্যাকসিন নেয় তিন মাসের এক শিশু। অভিযোগ, ভ্যাকসিন নেওয়ার পর থেকেই ওই শিশুর শরীর খারাপ হয়। তার পরদিন ভোরেই অর্থাৎ ১৭ তারিখ ভোরে ওই শিশুটির মৃত্যু হয়। পরিবারের অভিযোগ, ভ্যাকসিনের কারণেই মৃত্যু হয়েছে তাদের শিশুর। সেই ঘটনাকে কেন্দ্র করেই এদিন মৃত শিশুর পরিবার ও তার আত্মীয়-পরিজনরা ওই সেন্টারে চড়াও হন। বিক্ষোভ দেখান। ওই আশাকর্মীকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করেন। 

খবর পেয়েই ঘটনাস্থলে আসে ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গার নেতৃত্বে বিশাল পুলিসবাহিনী। উদ্ধার করে আক্রান্ত আশাকর্মীকে। ধূপগুড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। এই ঘটনায় এক মহিলা সহ মোট ৯ জনকে আটক করেছে পুলিস। এলাকায় বিশাল পুলিসবাহিনী মোতায়েন করা হয়েছে। টানটান উত্তেজনা এলাকায়। ঘটনার তদন্তে ধূপগুড়ি থানার পুলিস।

আরও পড়ুন, Bogtui Massacre: আনারুল সহ ১৮ নাম, বগটুই কাণ্ডে প্রথম চার্জশিট পেশ সিবিআই-এর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More