Home> রাজ্য
Advertisement

৩১ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা, পিকআপ ভ্যানের ধাক্কায় গুরুতর জখম ৮ শিশুসহ ৩১

আহতদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজনের অবস্থা গুরুতর। ৩ জনের অবস্থার অবনতি হলে তাদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

৩১ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা, পিকআপ ভ্যানের ধাক্কায় গুরুতর জখম ৮ শিশুসহ ৩১

নিজস্ব প্রতিবেদন: ৩১ নম্বর জাতীয় সড়কে পিক আপ ভ্যান ও লরির মুখোমুখি ধাক্কায় ৮ শিশু-সহ জখম কমপক্ষে ৩১। রবিবার গভীর রাতে উত্তর দিনাজপুরের ইসলামপুরের তারুঞ্জিবাড়ি এলাকায় ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজনের অবস্থা গুরুতর। ৩ জনের অবস্থার অবনতি হলে তাদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আরও পড়ুন: বাংলায় হিংসার আখড়া চলছে, ফের রাজ্যের সঙ্গে সংঘাতে ধনখড়

জানা গিয়েছে চোপড়ার মেলায় পসরা বিক্রি করতে গিয়েছিলেন ইসলামপুর ব্লকের বিভিন্ন গ্রামের মানুষ। মেলা শেষে একটি পিক আপ ভ্যান ভাড়া করে ফিরছিলেন তাঁরা। বাড়ি ফিরছিলেন এ দিন সকলে। সেই সময়েই দুর্ঘটনা ঘটে। তারুঞ্জিবাড়ি এলাকায় উল্টোদিক থেকে আসা একটি লড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁদের পিকআপ ভ্যানটির।  আহতদের চিত্‍কারে ছুটে আসেন আশেপাশের গ্রামের বাসিন্দারা। তারাই আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। উল্লেখ্য দুর্ঘটনার পর জাতীয় সড়কে দীর্ঘ যানজট হয়। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুটি গাড়িকেই আটক করেছে পুলিস। 

Read More