Home> রাজ্য
Advertisement

মানিকচকে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে মৃত বেড়ে ২ , আহত শিশু

মালদহের মানিকচকে গোপালপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদে উত্তেজনা ছড়ায়। মূলত সাবিত্রী মিত্র ও গৌড় মণ্ডল গোষ্ঠীর মধ্যে বোর্ড গঠন নিয়ে অন্তর্দ্বন্দ্ব ছিলই

মানিকচকে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে মৃত বেড়ে ২ , আহত শিশু

নিজস্ব প্রতিবেদন: পঞ্চায়েতের বোর্ড গঠন নিয়ে মালদহের মানিকচকে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ। বোমাবাজিতে মৃতের সংখ্যা বেড়ে ২। মৃতদের নাম সালাম শেখ ও আজাহার শেখ। সংঘর্ষের মাঝে পড়ে আহত হয়েছে তিন বছরের এক শিশুও। এলাকায় উত্তেজনা, মোতায়েন পুলিস পিকেট।

মালদহের মানিকচকে গোপালপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদে উত্তেজনা ছড়ায়। মূলত সাবিত্রী মিত্র ও গৌড় মণ্ডল গোষ্ঠীর মধ্যে বোর্ড গঠন নিয়ে অন্তর্দ্বন্দ্ব ছিলই। গোপালপুর গ্রাম পঞ্চায়েতের ১০টি আসনের মধ্যে কংগ্রেস ৫টি ও তৃণমূল ৫টি আসন পেয়েছে। ওই পঞ্চায়েতে বোর্ড গঠনের জন্য ইতিমধ্যেই প্রয়োজনীয় সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে শাসকদল। কিন্তু পঞ্চায়েতের প্রধান কে হবে তা নিয়ে দলের ভিতরেই শুরু হয়েছে গণ্ডগোল। সোমবার তা মাথাচাড়া দিয়ে ওঠে। ভোর থেকেই শুরু হয় দুপক্ষের বোমাবাজি।

আরও পড়ুন: পঞ্চায়েত বোর্ড গঠন ঘিরে সংঘর্ষ, ৪ তৃণমূল কর্মীকে বেধড়ক মার বিজেপির

আহত শিশুটির পরিবার জানিয়েছে, সোমবার সকাল থেকে এলোপাথাড়ি বোমাবাজি শুরু করে সাবিত্রী গোষ্ঠীর লোক। পরে পাল্টা হামলা চালায় গৌড় মণ্ডলের লোকও।  শিশুটি সেসময় বাড়ির বাইরে খেলছিল। অভিযোগ, কয়েকজন যুবক আচমকাই বাইক করে গিয়ে সিরাজুল ইসলাম নামে এক যুবককে লক্ষ্য করে বোমা ছোড়ে। বোমার স্প্লিন্টার শিশুটির মাথায় এসে লাগে।  তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছ। এদিকে বোমাবাজিতে আহত আরও বেশ কয়েকজনকেও মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এখনও এলাকায় উত্তেজনা রয়েছে। পুলিস পিকেট বসানো হয়েছে।

Read More