Home> রাজ্য
Advertisement

Baidyabati House Wife Rape: Reels বানাতে গিয়ে পরিচয়, গৃহবধূর 'চরম' সর্বনাশ করল ২ যুবক

যুবকের অভিযোগ, কিছু কথা বলবে বলে তাঁর স্ত্রীকে ফোন করে ডাকে অভিযুক্তরা। এরপর তাঁকে গড়ফার একটি ফ্লাটে নিয়ে যায়। সেখানে শুক্রবার থেকে আটকে রাখে এবং বেশ কয়েকবার ধর্ষণ করে। 

Baidyabati House Wife Rape: Reels বানাতে গিয়ে পরিচয়, গৃহবধূর 'চরম' সর্বনাশ করল ২ যুবক

বিধান সরকার: রিলস ভিডিও বানাতে গিয়ে পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব। সেই বন্ধুদের বিরুদ্ধে স্ত্রী'কে ধর্ষণের অভিযোগ করলেন এক যুবক। গ্রেফতার দুই অভিযুক্ত।

ঘটনাটি ঘটেছে বৈদ্যবাটি চক। যুবকের অভিযোগ, কিছু কথা বলবে বলে তাঁর স্ত্রীকে ফোন করে ডাকে অভিযুক্তরা। এরপর তাঁকে গড়ফার একটি ফ্লাটে নিয়ে যায়। সেখানে শুক্রবার থেকে আটকে রাখে এবং বেশ কয়েকবার ধর্ষণ করে। জানা গয়েছে, শনিবার সকাল দশটা নাগাদ বাড়ি ফেরে নির্যাতিতা। বাড়িতে এসে স্বামীকে সমস্ত ঘটনা জানান তিনি। 

এরপর শেওড়াফুলি ফাঁড়িতে থেকে শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা তরুণী। পুলিস তদন্তে নেমে দুই অভিযুক্ত বিশ্বজিৎ দাস ও দীপক ঘোষকে গ্রেফতার করে। বিশ্বজিৎ বৈদ্যবাটি চকে থাকে এবং দীপক চাঁপদানীর বাসিন্দা। যে ফ্ল্যাটে ধর্ষনের ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ, সেটি দীপকের এক পরিচিতের বলে জানা গিয়েছে। ধৃতদের রবিবার শ্রীরামপুর আদালতে পেশ করা হয়। পাঁচ দিনের জন্য হেফাজতে নেয় পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More