Home> রাজ্য
Advertisement

ডেপুটেশন কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, বিজেপি-পুলিস খণ্ডযুদ্ধে উত্তপ্ত শিলিগুড়ি

একের পর এক ঘটনা। একের পর এক প্রতিবাদ। আর প্রতিবারই একই চিত্র। পুলিস-বিজেপি খণ্ডযুদ্ধ।  রাজগঞ্জের ঘটনা, নারী নির্যাতন সহ একাধিক ইস্যুতে মহিলা মোর্চার ডেপুটেশন কর্মসূচি ছিল।

ডেপুটেশন কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, বিজেপি-পুলিস খণ্ডযুদ্ধে উত্তপ্ত শিলিগুড়ি

নিজস্ব প্রতিবেদন: বিজেপির ডেপুটেশন কর্মসূচি ঘিরে ধুন্ধুমার। শিলিগুড়িতে বিজেপির মিছিল আটকাতেই পুলিসের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় পুলিসের। মহিলা কর্মীদের মারধর করা হয়েছে বলে অভিযোগ গেরুয়া শিবিরের। সর্দার হাসমির চকে অবস্থানে বসেন বিজেপি নেতারা। 

আরও পড়ুন: নিযুক্ত কমিটির অনুমতি ছাড়া কোনও নির্মাণ বা ভাঙার কাজ নয় বিশ্বভারতীতে, নির্দেশ হাইকোর্টের

একের পর এক ঘটনা। একের পর এক প্রতিবাদ। আর প্রতিবারই একই চিত্র। পুলিস-বিজেপি খণ্ডযুদ্ধ।  রাজগঞ্জের ঘটনা, নারী নির্যাতন সহ একাধিক ইস্যুতে মহিলা মোর্চার ডেপুটেশন কর্মসূচি ছিল। প্রতিবাদ মিছিলে অংশ নেন সায়ন্তন বসু, সৌমিত্র খাঁয়ের মতো নেতারাও। সর্দার হাসমি চক থেকে হিলকার্ট রোড হয়ে এসডিও অফিসে যাওয়ার কথা ছিল মিছিলের। কিন্তু তারআগেই ব্যারিকেড দিয়ে মিছিল আটকায় পুলিস। শুরু হয় ধস্তাধস্তি। আটক করা হয় বহু কর্মীকে। 

সৌমিত্র খাঁয়ের নেতৃত্বে সরদার হাসমির চক মোড়ে একটা সময় অবস্থান বিক্ষোভ শুরু দেন বিজেপি কর্মী সমর্থকরা। শেষ পর্যন্ত মিছিলের পরিবর্তে, গাড়ি করে এসডিও অফিসে ডেপুটেশন দিতে যান অগ্নিমিত্রা পালরা। 

Read More