Home> রাজ্য
Advertisement

স্ত্রীর পরকীয়ার প্রতিবাদ করে আক্রান্ত স্বামী, মেরে চোখ ফাটাল প্রেমিক

সপ্তাহে দুদিন বাড়ি ফেরেন বিমল। এখ স্বামীর অনুপস্থিতিতেই লক্ষ্মণ মন্ডল নামে ওই প্রতিবেশীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন স্ত্রী। 

স্ত্রীর পরকীয়ার প্রতিবাদ করে আক্রান্ত স্বামী, মেরে চোখ ফাটাল প্রেমিক

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীর পরকীয়ার প্রতিবাদ করায় আক্রান্ত স্বামী! ঘুষি মেরে চোখের তলা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর প্রেমিকের বিরুদ্ধে। চোখে কালসিটে, দুটি সেলাই নিয়ে এই ঘটনায় চুঁচুড়া থানার দারস্থ হয়েছেন আক্রান্ত। ঘটনাটি ঘটেছে 
সাহাগঞ্জের ঝাঁপপুকুর এলাকায়। 

আক্রান্ত ব্যক্তির নাম বিমল রায়। তাঁর অভিযোগ, স্ত্রী পাড়ারই এক ব্যক্তির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। তিনি কলকাতায় এটিএম-এর ক্যাশ গাড়ি চালান। ঝাঁপপুকুরে তাঁর শ্বশুরবাড়ি। সেখানেই স্ত্রী, দুই ছেলে-মেয়েকে নিয়ে থাকেন। সপ্তাহে দুদিন বাড়ি ফেরেন বিমল। এখ স্বামীর অনুপস্থিতিতেই লক্ষ্মণ মন্ডল নামে ওই প্রতিবেশীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন স্ত্রী। কয়েকদিন আগে সেকথা জানতে পারেন বিমল রায়। জানাতে পাড়ার পরই দুজনকে মেলামেশা করতে বারণ করেন।

অভিযোগ, দুদিন আগে আবার যুগলকে পুকুর পাড়ে বসে গল্প করতে দেখে ফেলে বিমল রায়ের নাবালক ছেলে। এরপর গতকাল রাতে সে লক্ষ্মণ মন্ডলকে বারণ করতে যায়। তখন তাকে রাস্তাতেই মারধর করতে শুরু করে লক্ষ্মণ মন্ডল। এরপর বিমল রায় সেখানে গেলে, তাঁর মুখেও ঘুষি মারেন লক্ষ্মণ। মারের চোটে বিমাল রায়ের চোখের তলা ফেটে যায়।

যদিও অভিযুক্ত লক্ষ্মণ মন্ডলের স্ত্রীর দাবি, "তাঁর স্বামী পাড়ার মেয়ে হিসেবেই ওই মহিলার সঙ্গে কথা বলে জানি, কিন্তু মেলামেশা করে না। ওরাই আমাদের বাড়িতে মারতে ঢোকে।"

আরও পড়ুন, West Midnapore: মায়ের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে পাড়ারই এক ব্যক্তি, রাগের বশে খুন করল ছেলে

Bardhaman: দাম শুনলে চোখ কপালে উঠবে, এসটিএফের অভিযানে উদ্ধার ৯৪৩ গ্রামের 'তেজস্ক্রিয়' ধাতু

Aamdanga: মাঠে ঝুলে ছিল 'এগারো হাজারের' তার, জমিতে কাজে গিয়ে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More