Home> রাজ্য
Advertisement

গায়ে কেরোসিন ঢেলে স্ত্রীকে জীবন্ত পুড়িয়ে মারল স্বামী! ওদলাবাড়িতে হাড়হিম করা ঘটনা...

প্রতিবেশী জানিয়েছেন, যেদিন এই ঘটনা ঘটে, সেদিন স্বামী-স্ত্রী এবং ছোট বাচ্চাটি ঘরের মধ্যেই ছিল। হঠাৎ দেখি ঘরের ভেতর থেকে ধোঁয়া বের হচ্ছে। 

গায়ে কেরোসিন ঢেলে স্ত্রীকে জীবন্ত পুড়িয়ে মারল স্বামী! ওদলাবাড়িতে হাড়হিম করা ঘটনা...

অরূপ বসাক: পারিবারিক বিবাদের জেরে স্ত্রী'র গায়ে কেরোসিন তেল ঢেলে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে মাল থানার পুলিস। ধৃতের নাম কিষাণ প্রসাদ। ধৃত ব্যক্তি আদপে উত্তরপ্রদেশের ঔরঙ্গাবাদের বাসিন্দা। তবে গত ৭-৮ বছর ধরে কর্মসূত্রে পরিবার নিয়ে মাল ব্লকের ওদলাবাড়ির চুইয়া বস্তিতে বসবাস করছিল। নিহত স্ত্রীর নাম কাজল দেবী, বয়স ২১ বছর। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

খুনের ঘটনায় নিহত কাজল দেবী (২১)-র বোন রাগিনী দেবী মালবাজার থানায় অভিযোগ করেছেন। থানায় রাগিনী দেবী লিখিত অভিযোগ করেন, কয়েকদিন আগে দিদি ও জামাইবাবুর মধ্যে বিবাদ হয়। বিবাদের পর অভিযুক্ত কিষাণ প্রসাদ তাঁর দিদি কাজল দেবীর গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এরপর স্থানীয়রা-ই দিদি কাজল দেবীকে উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। চিকিৎসারত অবস্থাতেই দিদির মৃত্যু হয়। মৃত্যুর আগে সামনে আসে যে দিদির গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে খুন করেছে জামাইবাবু। মারা যাবার দুদিন আগে আমরা জানতে পারি দিদির আগুনে পুড়ে যাবার কথা।

রাগিনী দেবী আরও জানিয়েছেন, দিদির এক প্রতিবেশী  ফোন করে তাঁদের বিষয়টি জানান। তারপরই তাঁরা উত্তরপ্রদেশ থেকে ওদলাবাড়িতে ছুটে এসেছেন। বিবাহিত জীবনে ধৃত কিষাণ প্রসাদ ও নিহত কাজল দেবীর একটি পুত্র সন্তানও রয়েছে। এই ঘটনায় প্রতিবেশী সুরজ প্রসাদ জানিয়েছেন, যেদিন এই ঘটনা ঘটে, সেদিন স্বামী-স্ত্রী এবং ছোট বাচ্চাটি ঘরের মধ্যেই ছিল। হঠাৎ দেখি ঘরের ভেতর থেকে ধোঁয়া বের হচ্ছে। আমরা সবাই ছুটে আসি। এসে দেখি, কিষাণ প্রসাদ কম্বল দিয়ে স্ত্রীর গায়ের আগুন নেভাচ্ছে। তড়িঘড়ি সবাই মিলে আমরা হাসপাতালে ভর্তি করি। সম্পূর্ণ শরীর পুড়ে গিয়েছিল। তবে কীভাবে আগুন লাগল, তা জানা নেই। এই ঘটনায় তদন্ত শুরু করেছে মালবাজার পুলিস। 

আরও পড়ুন, Malda: ২ আদিবাসী মহিলাকে বিবস্ত্র করে মার! বামনগোলাকাণ্ডে পুলিসের বিরুদ্ধে কড়া ব্যবস্থা পুলিসেরই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More