Home> রাজ্য
Advertisement

Howrah: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকার সঙ্গে সহবাস,গর্ভপাত! ব্যাঙ্গালোর থেকে গ্রেফতার যুবক

Juvenile Molestation Case: বছর খানেক আগে স্থানীয় এক নাবালিকা কিশোরীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সে ওই নাবালিকার সঙ্গে সহবাসও করে অভিযুক্ত। ইতিমধ্যে সহবাসের ফলে ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ে। 

Howrah: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকার সঙ্গে সহবাস,গর্ভপাত! ব্যাঙ্গালোর থেকে গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিবেদন: প্রণয়, সহবাস এবং তারপরে প্রতারিত! বহু সম্পর্কের এরকম পরিণতি দেখা যায় একুশ শতকেও। এরকমই এক ঘটনা আবার সামনে এল। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, এমনকী গর্ভবতী হয়ে পড়লে জোর করে গর্ভপাত করানোর অভিযোগ উঠল। নাবালিকা অবস্থায় কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ এবং কিশোরীর ভ্রূণ হত্যার অভিযোগে (Juvenile Molestation Case) গ্রেফতার হল হাওড়ার শ্যামপুরের এক সফটওয়্যার ইঞ্জিনিয়ার। ধৃত ইঞ্জিনিয়ারের নাম প্রদীপ্ত ডগর। 

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রদীপ্ত ডগর শ্যামপুরের রাধাপুর পুড়ুল পাড়ার বাসিন্দা। বছর খানেক আগে স্থানীয় এক নাবালিকা কিশোরীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সে ওই নাবালিকার সঙ্গে সহবাসও করে সে। ইতিমধ্যে সহবাসের ফলে ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ে। অভিযোগ তখন প্রদীপ্ত তাকে বিষয়টি লোক নজরের থেকে আড়ালে রাখতে বলেন।

ঘটনার কয়েক মাস পর নাবালিকার বয়স ১৮ পেরোলে তার সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ করে প্রদীপ্ত। পরে ওই যুবতীর গর্ভবতী হওয়ার লক্ষণ প্রকাশ পেতে থাকে। এই অবস্থায় জানাজানি হয়ে যাওয়ার ভয়ে ওই যুবতীকে নিয়ে আমতার এক নার্সিংহোমে ভর্তি করে গর্ভপাত করানোর ভয়ঙ্কর অভিযোগ আসে। এর পরেই প্রদীপ্ত তার কর্মস্থলে চলে যায়।

অভিযোগ কিছুদিন পর থেকেই প্রদীপ্ত আর ওই তরুণী সঙ্গে কোনও রকম যোগাযোগ রাখছিল না। বিষয়টি জানাজানি হয়ে যায় তরুণীর পরিবারের মধ্যে। পরিবারের লোকেরাও প্রদীপ্তর সঙ্গে যোগাযোগের চেষ্টা করে। কিন্তু কোনও অবস্থাতেই আর প্রদীপ্ত সাড়া দিচ্ছিল না। শেষমেষ কোন উপায় না দেখে গত ৭ এপ্রিল ওই তরুণী শ্যামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। তার ভিত্তিতে পুলিস তদন্ত শুরু করে।

বৃহস্পতিবার পুলিস তাকে তার কর্মস্থল ব্যাঙ্গালোর থেকে গ্রেফতার করেছে। সেখান থেকে রাতে তাকে নিয়ে আসে শ্যামপুরে। পুলিস তার বিরুদ্ধে পকসো আইনে মামলা শুরু করেছে। এছাড়া ভ্রূণ হত্যার অভিযোগে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। শুক্রবার তাকে উলুবেড়িয়া আদালতে তোলা হয়। বিচারক তার দুদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন, Chopra Blast: বাংলাদেশ লাগোয়া এলাকায় গ্রেনেড বিস্ফোরণ! আহত ৪ শিশু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More