Home> রাজ্য
Advertisement

South-Eastern Railway: হাওড়া-খড়গপুর ডিভিশনে কাজ, ৮ দিন বাতিল ২৪০ ট্রেন...

 দক্ষিণ-পূর্ব রেলের খড়্গপুর ডিভিশনের সাঁকরাইল-সাঁতরাগাছি লিঙ্ক লাইনের আন্দুল স্টেশনে জরুরি কাজের জন্য ২৯ জুন থেকে ৬ জুলাই লোকাল এবং দূরপাল্লার ট্রেন মিলিয়ে ২৪০ টি ট্রেন বাতিল করা হয়েছে।

South-Eastern Railway: হাওড়া-খড়গপুর ডিভিশনে কাজ, ৮ দিন বাতিল ২৪০ ট্রেন...

দেবব্রত ঘোষ: দক্ষিণ-পূর্ব রেলের হাওড়া খড়গপুর ডিভিশনের আন্দুল স্টেশনে প্রি নন ইন্টারলকিং এবং নন ইন্টারলকিং কাজের জন্য লোকাল ট্রেনের পাশাপাশি দূরপাল্লার ট্রেন বাতিলের ঘোষণা করা হয়েছে। এর ফলে যাত্রী দুর্ভোগের আশঙ্কা দেখা দিয়েছে। দক্ষিণ পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক ওমপ্রকাশ চরণ জানিয়েছেন, শনিবার থেকে আন্দুল স্টেশনে কাজ শুরু হবে। দক্ষিণ-পূর্ব রেলের খড়্গপুর ডিভিশনের সাঁকরাইল-সাঁতরাগাছি লিঙ্ক লাইনের আন্দুল স্টেশনে জরুরি কাজের জন্য ২৯ জুন থেকে ৬ জুলাই লোকাল এবং দূরপাল্লার ট্রেন মিলিয়ে ২৪০ টি ট্রেন বাতিল করা হয়েছে।

আরও পড়ুন, Maldaha Himsagar Mango: মালদার হিমসাগর নিয়ে বড় খবর! ১৩০০ কেজি আম...

একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানান হয়েছে, এই দিনগুলিতে মোট ২০২ টি লোকাল ট্রেন, ৩৮ টি দূরপাল্লার ট্রেন বাতিল থাকবে। এছাড়াও দূরপাল্লার ১৭ টি ট্রেনকে ঘুরপথে এবং ১০ টি ট্রেনের সময়সূচি পরিবর্তন করা হয়েছে। ২৯ জুন শনিবার ২ টি লোকাল ট্রেন বাতিল থাকবে। ৩০ জুন রবিবার ৬ টি লোকাল ট্রেন বাতিল থাকবে। ১ জুলাই সোমবার ১৪ টি লোকাল ট্রেন বাতিল থাকবে। ২ জুলাই মঙ্গলবার ১৫ টি লোকাল ট্রেন বাতিল থাকবে। ৩ জুলাই বুধবার ১৬টি লোকাল ট্রেন বাতিল থাকবে। ৪ জুলাই বৃহস্পতিবার ১৬ টি ট্রেন বাতিল থাকবে। ৫ জুলাই শুক্রবার ৬২ টি লোকাল ট্রেন বাতিল থাকবে। ৬ জুলাই শনিবার ৭১ টি লোকাল ট্রেন বাতিল থাকবে। 

fallbacks

দক্ষিণপূর্ব রেলের মুখ্য জনসংযোগ অধিকারীক ওমপ্রকাশ চরণ  জানিয়েছেন, যাত্রী সুবিধার্থে এই নন ইন্টারলকিং এর কাজ করা হচ্ছে। এই বছরেই আন্দুলের পর আবার সাঁতরাগাছিতে এই ধরনের কাজ করা হবে। কিন্তু যাত্রী দুর্ভোগের কথা মাথায় রেখে যতটা কম সম্ভব  সংখ্যায় লোকাল ও মেইল এক্সপ্রেস ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ-পূর্ব রেল। তিনি আরও বলেন, সামনে পুরীতে রথযাত্রা আছে। তা নিয়ে যাত্রীদের কোন অসুবিধার সম্মুখীন হতে হবে না। কারণ পুরী গামী কোন ট্রেন বাতিল করা হয়নি। পুরীর জন্য সমস্ত ট্রেন চলবে। এই ধরনের কাজের ফলে গাড়ির গতি আরও বাড়বে। যা থেকে যাত্রীরা উপকৃত হবেন।

আরও পড়ুন, Jalpaiguri: ছাদ-জমিন পতিত না রেখে সোনা ফলান, উপায় আনাজের খোসা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More