Home> রাজ্য
Advertisement

Hooghly: পিকনিকে ডিজে-র তান্ডব! আক্রান্ত পুলিস

স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, গতকাল আমড়া গ্রাম থেকে ট্রাক্টর নিয়ে বলাগড়ে পিকনিক করতে যায় বেশ কয়েকজন। গত শনিবার থেকে ডিজের তান্ডব শুরু হয় আমড়া গ্রামে। বিশাল পুলিসবাহিনী গিয়ে গ্রাম থেকে এক মহিলা সহ নয়জনকে আটক করে। 

Hooghly: পিকনিকে ডিজে-র তান্ডব! আক্রান্ত পুলিস

বিধান সরকার: ডিজের তাণ্ডব রুখতে গিয়ে আক্রান্ত পুলিস। হুগলির দাদপুরের আমড়া গ্রামের ঘটনা। এই ঘটনায় এক সাব-ইন্সপেক্টর সহ চার পুলিস কর্মী আহত। পাশাপাশি গ্রেফতার ৯ জন। আটক গাড়িসহ ডিজে।

স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, গতকাল আমড়া গ্রাম থেকে ট্রাক্টর নিয়ে বলাগড়ে পিকনিক করতে যায় বেশ কয়েকজন। পিকনিক করে ফেরার পথে সন্ধায় পান্ডুয়ার দ্বারবাসিনী বাজারে স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে ডিজে বাজানো নিয়ে বচসা হয় পিকনিক পার্টির। একটি মিষ্টির দোকান ভাঙচুর করা হয়। ব্যবসায়ীদের মারধোরও করা হয়। দু’জনকে ধরে আটকে রাখে ব্যবসায়ীরা। ঘটনার কথা দ্বারবাসিনী বাজার কমিটি পুলিসকে জানায়। পান্ডুয়া থানার পুলিস এসে দু’জনকে আটক করে নিয়ে যায়। বাকিরা পালিয়ে যায় এলাকা থেকে।

আরও পড়ুন: Bengal News Live Update: ধর্ষকদের মুক্তি কেন? বিলকিস বানো মামলায় বড় ধাক্কা গুজরাত সরকারের

গত শনিবার থেকে ডিজের তান্ডব শুরু হয় আমড়া গ্রামে। ট্রাক্টরের উপর ৪৮টা মাইক আর বক্স বেঁধে চলতে থাকে কান ঝালাপালা করা শব্দ। দাদপুর থানার পুলিস আমড়া চৌমাথায় অপেক্ষা করছিল ডিজে বন্ধ করার জন্য। পিকনিক পার্টি ফিরলে পুলিস ডিজে বন্ধ করতে বলে।পুলিসকে লক্ষ করে শুরু হয় ইঁট ছোঁড়া। আহত হন এস আই শ্রীমন্ত সিংহ রায় সহ দুই কনস্টেবল ও একজন হোমগার্ড। ডিজে আটক করতে গেলে গ্রামবাসীদের বাধার মুখে পরে পুলিস।

আরও পড়ুন: Bengal Weather Today: ফের বাড়ল তাপমাত্রা, বৃহস্পতিবার শুরু শীতের দ্বিতীয় স্পেল

এরপর বিশাল পুলিসবাহিনী গিয়ে গ্রাম থেকে এক মহিলা সহ নয়জনকে আটক করে। তাদের মধ্যে পূর্ব বর্ধমান দেবীপুরের তিনজন আছে। যারা ডিজে ভাড়া দিয়েছিল। ডিজে বক্স মাইক সহ ট্রাক্টর আটক করে থানায় নিয়ে আসে পুলিস। আহত পুলিওকর্মিদের প্রাথমিক চিকিৎসা হয়। পরে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে নয়জনকে গ্রেফতার করে দাদপুর থানার পুলিস। আজ ধৃতদের চুঁচুড়া আদালতে পেশ করা হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

Read More