Home> রাজ্য
Advertisement

Hooghly: চোখ খুলেই ১০ বছরের মেয়ে দেখল, 'মা-কে দাদু...!' ঘুমের মধ্যেই বউমাকে শ্বশুর...

স্বামী নীলাংশু ঘুম থেকে উঠে বাইরে গিয়েছিলেন। পাশেই ঘুমিয়ে ছিল মিঠুর দশ বছরের মেয়ে। 

Hooghly: চোখ খুলেই ১০ বছরের মেয়ে দেখল, 'মা-কে দাদু...!' ঘুমের মধ্যেই বউমাকে শ্বশুর...
Updated: Jul 06, 2024, 02:37 PM IST

বিধান সরকার: ঘুমের মধ্যেই বউমার সঙ্গে ভয়ংকর কাণ্ড ঘটালেন শ্বশুর! হাড়হিম করা ঘটনা। পারিবারিক অশান্তির জেরে যে এমন ঘটনা ঘটতে পারে, তা কেউ কল্পনাও করতে পারবে না! ঘুমন্ত অবস্থাতেই বউমাকে কাটারি দিয়ে কুপিয়ে খুন করল শ্বশুর! ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে হুগলির ভদ্রেশ্বরে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভদ্রেশ্বর পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের পালপাড়া এলাকার ঘটনা। এদিন সকালে নিজের ঘরে ঘুমিয়েছিলেন মিঠু মিত্র (২৯)। আর তাঁর স্বামী নীলাংশু ঘুম থেকে উঠে বাইরে গিয়েছিলেন। অভিযোগ, সেই সময়ই শ্বশুর হিমাংশু মিত্র ঘরে ঢুকে কাটারি নিয়ে হামলা করে বউমা মিঠু মিত্রের উপর। বউমা মিঠু মিত্রের গলায় এলোপাতাড়ি কোপ মারতে থাকে। পাশেই ঘুমিয়ে ছিল মিঠুর দশ বছরের মেয়ে। মা-কে ওভাবে রক্তাক্ত হতে দেখে সে চিৎকার করতে শুরু করে। ১০ বছরের মেয়ের চিৎকারে ছুটে আসে আশপাশের লোকজন। প্রতিবেশীরা এসে শ্বশুরকে ধরে ফেলে।

ওদিকে গুরুতর জখম অবস্থায় বউমা মিঠু মিত্রকে চন্দননগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় অভিযুক্ত শ্বশুরকে গ্রেফতার করেছে ভদ্রেশ্বর থানার পুলিস। কিন্তু কী কারণে এই খুন, তা এখনও পুরোপুরি স্পষ্ট নয়। যদিও স্থানীয় বাসিন্দাদের প্রাথমিকভাবে অনুমান, সম্ভবত পারিবারিক অশান্তির কারণেই এই ঘটনা ঘটে থাকতে পারে। এই খুনের ঘটনায় মিঠুর পরিজন অভিযুক্তর কঠিন শাস্তি দাবি করেছেন। ওদিকে পুলিস দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ইমামবাড়া হাসপাতালে পাঠিয়েছে।

আরও পড়ুন, Bolpur: 'ডাক্তারের সঙ্গে পরকীয়া কাকিমার, দেখে ফেলায় ঘরে আগুন দিয়ে বাবা-মা-ভাইকে জীবন্ত জ্বালিয়ে দিল'

Sonarpur: প্রেমিকার প্রিয় কুকুরকে মারের বদলা, চেন্নাই থেকে এসে ৩ জনকে কোপাল IIT পড়ুয়া প্রেমিক!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)