Home> রাজ্য
Advertisement

হাইভোল্টেজ সোমবার! মেদিনীপুরে মমতা, উত্তরকন্যায় পাল্টা অভিযান বিজেপির

সবমিলিয়ে সোমবার মেদিনীপুরে মমতার রাজনৈতিক সভা ঘিরে তীব্র হয়েছে রাজনৈতিক জল্পনা। 

হাইভোল্টেজ সোমবার! মেদিনীপুরে মমতা, উত্তরকন্যায় পাল্টা অভিযান বিজেপির

নিজস্ব প্রতিবেদন: সপ্তাহের প্রথম দিন। রাজ্যজুড়ে রাজনৈতিক ব্যস্ততার ছবি। একদিকে মেদিনীপুরে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে  তৃণমূল নেত্রীর জনসভার পাল্টা কর্মসূচি হিসেবে উত্তরকন্যায় থাকছে বিজেপি। যুব মোর্চার কর্মসূচি হলেও এদিন উপস্থিত থাকবেন রাজ্য বিজেপির প্রথম সারির নেতারা। 

মেদিনীপুরে সভা তৃণমূল নেত্রীর সভায় যোগ দেবেন ছত্রধর মাহাতো। জেল থেকে ছাড়া পাওয়ার পর এই প্রথম কোনও রাজনৈতিকসভায় যোগ দিতে চলেছেন ছত্রধর। মঞ্চে থাকার কথা ঝাড়গ্রামের দুই বিধায়ক চূড়ামণি মাহাতো, দুলাল মুর্মুরও।

সূত্রের খবর, তৃণমূল সুপ্রিমোর সভায় আজ থাকছেন না অধিকারী পরিবারের কোনও সদস্যই। শিশির অধিকারী শারীরিকভাবে অসুস্থ। দিব্যেন্দু অধিকারী দিল্লিতে। সভায় থাকছেন না শুভেন্দু অধিকারীও। এবারের সভায় শুভেন্দু অনুগামী হিসাবে পরিচিত এমন অনেকেই ডাক পাননি। 

আরও পড়ুন: পুলিসকে অশালীন ভাষায় আক্রমণ, বিজেপির উত্তরকন্যা অভিযানের আগে ফের বেলাগাম দিলীপ!

একুশের বিধানসভা ভোটের আগে রাজনৈতিক উত্তেজনা চরমে। একাধিক দাবি নিয়ে সোমবারই তৃণমূলের পাল্টা কর্মসূচিতে পথে নামছে বিজেপি। আমফান, করোনা দুর্নীতি, বেকারত্বের হার, চা শ্রমিকদের দুরাবস্থা, উত্তরবঙ্গের মানুষের বঞ্চনাসহ একগুচ্ছ দাবিতে আজ সভা। জানা গিয়েছে, এ দিনের  উত্তরকন্যা অভিযানে দু-দিক থেকে দুটি মিছিল করবেন বিজেপি কর্মীরা।

একটি মিছিল যাবে জলপাইগুড়ির ফুলবাড়ি থেকে এবং অন্যটি যাবে শিলিগুড়ির জলপাই মোড় থেকে। প্রথম মিছিলের নেতৃত্ব দেবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। থাকবেন যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য, যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ, রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু-সহ বিজেপি নেতাকর্মীরা। শিলিগুড়ির মিছিলের নেতৃত্বে থাকছেন বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়।

সবমিলিয়ে সোমবার মেদিনীপুরে মমতার রাজনৈতিক সভা ঘিরে তীব্র হয়েছে রাজনৈতিক জল্পনা। কী বার্তা দেন মমতা? পাশাপাশি রাজ্যে কতটা জোরাল হবে বিরোধীদের পালটা দাবি, সে দিকেই তাকিয়ে ওয়াকিবহাল মহলের।

Read More