Home> রাজ্য
Advertisement

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পড়ে গেলেন যাত্রী, নাটকীয় রক্ষা, দেখুন ভিডিও

রেনের দরজার হাতল ধরার আগেই হাত ফসকে যায় তাঁর। পড়ে যান ওই যাত্রী।

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পড়ে গেলেন যাত্রী, নাটকীয় রক্ষা, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পড়ে গেলেন যাত্রী। নিজের প্রাণের তোয়াক্কা না করে সাক্ষাত্ মৃত্যুর মুখ থেকে ওই যাত্রীকে বাঁচালেন এক আরপিএফ কনস্টেবল। এদিন সকালে ঘটনাটি ঘটেছে হাওড়া স্টেশনে। ওই ঘটনার সিসিটিভি ফুটেজ সামনে আসতেই ওই আরপিএফ কনস্টেবলের অসীম সাহসিকতার প্রশংসায় পঞ্চমুখ সবাই।

আরও পড়ুন, বর-কনে তৈরি, মন্ত্র পড়ে চারহাত এক হওয়ার অপেক্ষা, এমন সময় বিয়েবাড়িতে ছন্দপতন

এদিন সকালে ঘড়িতে তখন সাড়ে ১০টা। আপ শান্তিনিকেতন এক্সপ্রেস হাওড়া স্টেশন ছেড়ে যাচ্ছে। সেইসময়ই এক যাত্রী ছুটে ট্রেনের শেষ দরজায় উঠতে যান। কিন্তু ট্রেনের দরজার হাতল ধরার আগেই হাত ফসকে যায় তাঁর। পড়ে যান ওই যাত্রী।  ওই যাত্রী পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে দৌড়ে যান অন্য যাত্রীরাও।

আরও পড়ুন, মাঘে ছাদনাতলায় সানাই বাজার আগেই, মায়ের বকায় চরম সিদ্ধান্ত নিল কিশোরী

সেইসময় পিছনেই দাঁড়িয়েছিলেন আরপিএফ কনস্টেবল এ দলুই। ঝাঁপিয়ে পড়ে ওই যাত্রীকে বাঁচান তিনি। আর একটু হলেই চলন্ত ট্রেনের তলায় চলে যাচ্ছিলেন ওই যাত্রী। নিজের প্রাণের তোয়াক্কা না করে, বিপদের ঝুঁকি নিয়েই ওই যাত্রীকে বাঁচান এ দলুই। সিসিটিভিতে ধরা পড়েছে সেই ছবি। ফুটেজ সামনে আসতেই হইচই পড়ে গিয়েছে।

আরও পড়ুন,তলায় ঝুলছে গার্ড, তাঁকে নিয়েই ছুটল ট্রেন! তারপর... দেখুন হাড়হিম করা ভিডিও

ওই কনস্টেবলের অসীম সাহসিকতার প্রশংসা করেছেন উপস্থিত যাত্রী থেকে প্রত্যক্ষদর্শীরা। এ দলুইয়ের তত্পরতায় বড়সড় বিপদের হাত থেকে বরাতজোরে রক্ষা পান ওই যাত্রী। তবে পড়ে যাওয়ায় তাঁর চোট লাগে। স্টেশন চত্বরেই প্রাথমিক চিকিৎসা হয় তাঁর। তারপর ওই যাত্রীকে ছেড়ে দেওয়া হয়। আরপিএফ-এর তরফে ওই যাত্রীর নাম পরিচয় জানানো হয়নি।

Read More