Home> রাজ্য
Advertisement

Dev: হিরণকে 'বন্ধুত্বে'র বার্তা, ঘাটালে বিক্ষোভের মুখে সাংসদ দেব..

পঞ্চায়েত ভোটের আগে সরগরম ঘাটাল। নিজের নির্বাচনী কেন্দ্রে ঝটিকা সফরে দেব।

Dev: হিরণকে 'বন্ধুত্বে'র বার্তা, ঘাটালে বিক্ষোভের মুখে সাংসদ দেব..

চম্পক দত্ত: 'এক বছর মাইনে পাইনি'। ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে বিক্ষোভের মুখে দেব! করোনা সময়ে হাসপাতালে যাঁরা অস্থায়ী কর্মী হিসেব কাজ করেছিলেন, সাংসদের সামনে ক্ষোভে ফেটে পড়লেন তাঁরা। লিখিতভাবে জানালে পদক্ষেপ করার আশ্বাস দেন তৃণমূলের তারকা সাংসদ।

পঞ্চায়েত ভোটের আগে সরগরম ঘাটাল। বিজেপির বিধায়ক হিরণের 'খোঁচা'র এদিন নিজের নির্বাচনী কেন্দ্রে আসেন সাংসদ দেব।  আক্রমণের জবাব বন্ধুত্বের বার্তা দেন তিনি। বলেন, 'হিরণ আমার খুব ভালো বন্ধু। অত্যন্ত প্রিয় একজন বন্ধু। আমি ৮-৯ বছর ধরে রাজনীতির মধ্যে আছি। আমি একটা জিনিস বিশ্বাস করি যে, কাউকে ছোট করে নিজে বড় হওয়া যায় না। আমি হিরণকে কোনওভাবে ছোট করতে চাই না'। সঙ্গে যোগ করেন, 'ওর মনে হয়েছে, আমি মালদ্বীপে ছিলাম! কিন্তু আমি মালদ্বীপে ছিলাম না। গ্রিসে ছিলাম।  দ্বিতীয়ত, এই উত্তরটা ঘাটালের মানুষ-ই আমার চেয়ে বেশি ভালো দিতে পারবে যে আমি বন্যাতে ছিলাম কি ছিলাম না'!

এদিন ঘাটালে মহকুমাশাসকের দফতরে জেলাশাসক, পুলিস সুপার ও জনপ্রতিনিধিদের সঙ্গে প্রশাসনিক বৈঠকে যোগ দেন দেব।পরবর্তী গন্তব্য ছিল, ঘাটাল টাউন হল। সেখানে দুয়ারে সরকার' শিবির বেশ কয়েকজন হাতে জাতিগত শংসাপত্র তুলে দেন তিনি। এরপর যখন ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে পৌঁছন, তখন তৃণমূল সাংসদের ঘিরে ধরে হাসপাতালের অস্থায়ী কর্মীরা। তাঁদের দাবি, করোনার সময়ে কোভিড ওয়ার্ডে কাজ করেছিলেন। কিন্তু এখনও পর্যন্ত টাকা পাননি! শুধু তাই নয়, কয়েক মাস আগে ঘাটালে এসে সমস্যার সমাধানের আশ্বাস দিয়েছিলেন দেব। কিন্তু তাতেও কোনও সুরাহা হয়নি। স্রেফ লিখিতভাবে জানাতে বলা নয়, বিক্ষোভকারীদের পদক্ষেপ করারও আশ্বাস দেন সাংসদ। সবশেষে ঘাটাল কলেজের গভর্নিং বডির বৈঠকেও যোগ দেন তিনি।

আরও পড়ুন: BJP Leader Threat : 'চার হাত লাঠি নিয়ে ঠ্যাঙাড়ে বাহিনী তৈরি রাখুন, বুথ দখল করতে এলে মালাইচাকি ভেঙে দিন'

এর আগে, গতকাল, সোমবার ঘাটালে এক অনুষ্ঠান দেবকে নজিরবিহীন আক্রমণ করেন হিরণ। খড়গপুরের বিজেপি বিধায়ক বলেন,  'ভোটের আগে আসব। ভোটের পর কলকাতার ফ্ল্যাটে থাকব। সাংসদ হিসেবে মাইনে নেব, ঘাটালে কাজের জন্য কাটমানি খাব। গরুচোর এনামূলের টাকায় সিনেমা বানাব'। শুধু তাই নয়, এদিন সকালে ঘাটাল শহরজুড়ে পোস্টারও লাগায় বিজেপি। সেই পোস্টার লেখা ছিল, 'হিরণের খোঁচা খেয়ে মালদ্বীপ থেকে ঘাটাল আসছেন সাংসদ দেব'! ২০১৬-র লোকসভা ভোটে ঘাটাল থেকে প্রথমবার সাংসদ নির্বাচিত হন দেব। উনিশেও ফের জিতেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More