Home> রাজ্য
Advertisement

Gojoldoba: রোগী নিয়ে ছুটছে অ্যাম্বুলেন্স; মাঝ রাস্তায় গাড়ির বনেটে আগুন তিস্তা ব্রিজে...

সকালে ১০টা বাজার পরেও সুর্যের দেখা পাওয়া যায়নি। কুয়াশার কারণে দৃশ্যমানতা খুব কম সর্বত্র। মাল ব্লকের মিনগ্লাস চা-বাগান থেকে এক রোগীকে নিয়ে গজলডোবা তিস্তা সেতু হয়ে শিলিগুড়ি যাচ্ছিলো গাড়িটি।

Gojoldoba: রোগী নিয়ে ছুটছে অ্যাম্বুলেন্স; মাঝ রাস্তায় গাড়ির বনেটে আগুন তিস্তা ব্রিজে...

অরূপ বসাক: গতকাল ছিলো পৌষ সংক্রান্তি। তবে গতকালের তুলনায় আজ বেশি ঠান্ডা ডুয়ার্সজুড়ে। সঙ্গে ঘন কুয়াশায় ঢেকেছে ডুয়ার্স। যত বেলা গড়াচ্ছে তত কুয়াশা এবং ঠান্ডার দাপট বারছে মালবাজার মহকুমাজুড়ে। 

সকালে ১০টা বাজার পরেও সুর্যের দেখা পাওয়া যায়নি। কুয়াশার কারণে দৃশ্যমানতা খুব কম সর্বত্র। শরীরকে গরম করার জন্য বিভিন্ন জায়গায় আগুন জ্বালিয়ে শরীর গরম করছে বহু মানুষ। বাজারঘাট, রাস্তায় মানুষজন খুবই কম।

আরও পড়ুন: Dhupguri: প্রেমিকের সঙ্গে লিখিত চুক্তি স্বামীর, বিয়ের সাত বছর পরে নতুন সংসার পাতলেন স্ত্রী

অন্যদিকে, আবার গাড়ির ইঞ্জিনে আগুন। তবে এবার অ্যাম্বুলেন্সে। মাল ব্লকের গজলডোবার ১০ নম্বর এলাকায় একটি অ্যাম্বুলেন্সের ইঞ্জিনে আগুন লাগে। এরপর স্থানিয় মানুষ এবং পুলিস প্রশাসন বালি দিয়ে আগুন নেভায়।

জানা গিয়েছে মাল ব্লকের মিনগ্লাস চা-বাগান থেকে এক রোগীকে নিয়ে গজলডোবা তিস্তা সেতু হয়ে শিলিগুড়ি যাচ্ছিলো গাড়িটি। গজলডোবা ১০ নম্বর এলাকায় তিস্তা সেতুর কিছুটা দূরে অ্যাম্বুলেন্সের ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে দেখেন চালক।

আরও পড়ুন: Bankura: পুকুর থেকে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য বাঁকুড়ার ওন্দায়

এরপর গাড়িটিকে থামিয়ে ইঞ্জিনের বোনেট খুলতেই আগুনের শিখা দেখতে পাওয়া যায়। এরপরেই আশেপাশের মানুষ ছুটে আসে আগুন নেভাতে। তবে বড় ক্ষতি হয়নি।

উল্লেখ্য কিছুদিন আগে গজলডোবার ফ্লাইওভারেও এই ভাবে একটি ডাম্পারে আগুন লাগে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

Read More