Home> রাজ্য
Advertisement

'কুসংস্কার নাকি প্রেতাত্মার কার্যকলাপ?' ভৌতিক সন্ত্রাসের অভিযোগে CID-র দ্বারস্থ তরুণী

'কুসংস্কার নাকি প্রেতাত্মার কার্যকলাপ?' ভৌতিক সন্ত্রাসের অভিযোগে CID-র দ্বারস্থ তরুণী

ওয়েব ডেস্ক : ভৌতিক সন্ত্রাস ও ব্ল্যাক মাজিকের শিকার তরুণী। অবশেষে সিআইডির দ্বারস্থ। অভিযোগ, ব্ল্যাক ম্যাজিকের দৌরাত্ম্যে মরতে বসেছেন তিনি। ভূতের ভয়ে তটস্থ সোনারপুরের দুই এলাকা। কুসংস্কার নাকি প্রেতাত্মার কার্যকলাপ?

"হঠা‍ত্‍ একদিন আয়নার সামনে পোড়া মানুষের চেহারা। তারপর নানা অস্বাভাবিক কার্যকলাপ। বাড়িতে যখন তখন ইট বৃষ্টি। শরীরে আচমকাই ছুচ ও পেরেক ফুটছে। কিন্তু কে ফোটাচ্ছে? কোনও উত্তর নেই। হঠাত্‍ নিজে থেকে জামা ও প্যান্ট উঠে যাচ্ছে।" শুনে মনে হবে রামসে ব্রাদার্সের হরর মুভি। সোনারপুরের নতুন পল্লির এক তরুণী এমনই অভিযোগ নিয়ে সোনারপুর থানা ও সিআইডির দ্বারস্থ।

তরুণীর কথা বিশ্বাস করা তো দূরঅস্ত, স্রেফ উড়িয়ে দেয় প্রতিবেশীরা। বাড়ির চারদিকে লুকিয়ে নজরদারি শুরু করেন তাঁরা। কে ছুঁড়ছে ইট? তরুণীর বাপের বাড়ির পাশাপাশি শশুরবাড়ির এলাকার বাসিন্দারাও আতঙ্কে। তরুণীর মা-বাবার সন্দেহ গিয়ে পড়েছে এক প্রতিবেশীর ওপর। সেই নাকি প্রেতাত্মা পাঠিয়ে ব্ল্যাক ম্যজিক করছে।

তরুণীর অভিযোগ দেখে তো মাথায় হাত সোনারপুর থানার পুলিস ও সিআইডির। ভূতপ্রেত ও ব্ল্যাক ম্যজিকের বিরুদ্ধে তদন্ত সচরাচর তাঁরা করেন না। তাও ঘটনার তদন্তে সোনারপুর থানার পুলিস ও সিআইডি ঘটনাস্থলে যায়।

আরও পড়ুন, গ্রামে জলসঙ্কট মেটাতে ২৭ বছর ধরে পুকুর খুঁড়ে হিরো ছত্তিসগড়ের শ্যামলাল  

Read More