Home> রাজ্য
Advertisement

শিলিগুড়ির কংগ্রেস নেতার বাড়ির কুয়ো থেকে উদ্ধার তাঁরই মায়ের কঙ্কাল

শিলিগুড়ি থানা সূত্রে জানানো হয়েছে, উদ্ধার হওয়া হাড়, কঙ্কাল পাঠানো হয়েছে হাসপাতালে পরীক্ষা নিরীক্ষার পরই এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। 

শিলিগুড়ির কংগ্রেস নেতার বাড়ির কুয়ো থেকে উদ্ধার তাঁরই মায়ের কঙ্কাল

নিজস্ব প্রতিবেদন: কংগ্রেস নেতার বাড়ির কুয়ো থেকে উদ্ধার হল তাঁরই মায়ের মানুষের মাথার খুলি, হাড়, চশমার ফ্রেম। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি থানার অন্তর্গত দেশবন্ধু পাড়ায়। সোমবার দার্জিলিং জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক বিমলেশ ভৌমিকের বাড়ির কুয়ো থেকে উদ্ধার হয়েছে এগুলি। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ২০১৭ সালের মাঝামাঝি সময়ে হঠাৎই নিখোঁজ হয়ে যান বিমলেশ ভৌমিকের মা শেফালি ভৌমিক। এরপর বহু জায়গায় খোঁজ চালান বিমলেশ বাবু, অভিযোগ দায়ের করেন থানাতেও। 

আরও পড়ুন: শিয়ালদহ-হাওড়া স্টেশন থেকে ধৃত ৪ JMB জঙ্গি

সোমবার হঠাৎই কুয়োয় কিছু পড়ার আওয়াজ পান বাড়ির লোক। এরপর লোককে খবর দেওয়া হয়। আসেন স্থানীয় থানার পুলিসও। কুয়ো থেকে উদ্ধার হয় ব্যাগ ভর্তি মাথার খুলি, হাড়, চশমার ফ্রেম। দেখে স্বাভাবিকভাবেই হতবাক উপস্থিত সকলেই। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও সংবাদমাধ্যমকে বিমলেশ বাবু জানিয়েছেন, ত্রিবণ শিকদার নামে এক প্রতিবেশী এই ঘটনায় যুক্ত। তাঁকে ফাঁসানোর জন্যই এই কাণ্ড ঘটিয়ছেন ত্রিবণ বাবু। অন্যদিকে অভিযোগ অস্বীকার করেছে ত্রিবণবাবুর পরিবার। 

শিলিগুড়ি থানা সূত্রে জানানো হয়েছে, উদ্ধার হওয়া হাড়, কঙ্কাল পাঠানো হয়েছে হাসপাতালে। পরীক্ষা নিরীক্ষার পরই এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। 

Read More