Home> রাজ্য
Advertisement

মঞ্চে বসার জন্য হুড়োহুড়ি নেতাদের , জনতার মাঝে এলাকার প্রাক্তন TMC সাংসদ

চেয়ার পেতে বসে মহিলাদের স্বাস্থ্যের খোঁজ নিলেন তিনি।

মঞ্চে বসার জন্য হুড়োহুড়ি নেতাদের , জনতার মাঝে এলাকার প্রাক্তন TMC সাংসদ

নিজস্ব প্রতিবেদন: মঞ্চে সামনের সারিতে বসার প্রতিযোগিতা নামতে রাজি নন তিনি। স্বাস্থ্য়সাথী প্রকল্পের প্রচার করতে জনতার ভিড়ে মিশে গেলেন  প্রাক্তন সাংসদ উমা সোরেন। পেশায় তিনি আবার চিকিৎসক। এমনই ব্যতিক্রমী ছবি ধরা পড়ল তৃণমূলের নেতাই দিবসের সমাবেশে। অভিভূত স্থানীয় মহিলারা।

মঞ্চটি নেহাতই ছোট, নেতার সংখ্যা অনেক বেশি। পশ্চিম মেদিনীপুরের নেতাই-এ শুক্রবার তৃণমূলের সমাবেশে মঞ্চে বসার জন্য দলের ছোট-বড় নেতাদের মধ্য়ে রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়। বসতে না পেয়ে প্রায় সকলেই তখন নিদেপক্ষে সামনে দাঁড়ানোর আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আর তা দেখে সমর্থকদের মুখে মুচকি হাসি। আচমকাই মঞ্চের নিচে ব্যারিকেড পেরিয়ে দলের মহিলা কর্মীদের মাঝে চলে যান ঝাড়গ্রামের প্রাক্তন তৃণমূল সাংসদ উমা সোরেন। ভিড়ের মাঝে একটি চেয়ার টেনে বসে পড়েন তিনি। মুর্হুতের মধ্যে প্রাক্তন সাংসদকে ঘিরে ধরেন মহিলারা। একজন তো তাঁর শিশুসন্তানকে চিকিৎসক-নেত্রীর কোলে বসিয়েও দেন। 

আরও পড়ুন: মালবাজারে BJP নেতার প্রাণনাশের হুমকি দিয়ে পোস্টার, অভিযোগের তির TMC-র দিকে

গ্রামের মহিলাদের সকলের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন উমা সোরেন। জানতে চান, তাঁরা স্বাস্থ্যসাথী কার্ড করিয়েছেন কিনা। কেন কার্ড করানো দরকার, কোথায় গেলে কার্ড করানো যাবে, সবটাই বুঝিয়ে বলেন তিনি। প্রাক্তন সাংসদকে কাছে পেয়ে অভিভূত মহিলারা। তাঁরা বলেন, 'উনি আমাদে সঙ্গে বসেছিলেন। স্বাস্থ্যের খোঁজখবর নিয়েছেন। খুব ভালো লেগেছে।' মঞ্চে সামনের সারিতে থাকার জন্য ঠেলাঠেলিতে ব্যস্ত তৃণমূল নেতারা টের পেলেন না কিছুই!

Read More