Home> রাজ্য
Advertisement

Jalpaiguri Bus Fire: জাতীয় সড়কে যাত্রীবাহী বাসে ফের অগ্নিকাণ্ড, এবার জলপাইগুড়িতে...

অল্পের জন্য় রক্ষা পেলেন যাত্রীরা। তবে হুড়োহুড়িতে আহত বেশ কয়েকজন। প্রাথমিক তদন্তে অনুমান, শর্ট সার্কিটের জেরেই ঘটে এই বিপত্তি।

Jalpaiguri Bus Fire: জাতীয় সড়কে যাত্রীবাহী বাসে ফের অগ্নিকাণ্ড, এবার জলপাইগুড়িতে...

প্রদ্যুৎ দাস: ফের জাতীয় সড়কে যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ড। অল্পের জন্য় রক্ষা পেলেন যাত্রীরা। তবে হুড়োহুড়িতে আহত বেশ কয়েকজন। খড়গপুরের পর এবার জলপাইগুড়ি।

আরও পড়ুন:  Howrah: জুয়ার ঠেকে হানা দিয়ে আক্রান্ত পুলিস, আহত ASI সহ ২ পুলিসকর্মী

স্থানীয় সূত্রে খবর,  এদিন সন্ধ্যায় জলপাইগুড়ির বানারহাট থেকে জলপাইগুড়ি শহরের দিকে যাচ্ছিল একটি সরকারি। ময়নাগুড়ির উল্লাডাবরি এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কে উপর আচমকাই সেই বাসে আগুন লেগে যায়! কীভাবে? প্রাথমিক তদন্তে অনুমান, শর্ট সার্কিটের জেরেই ঘটে এই বিপত্তি।

এদিকে বিপদ বুঝে ততক্ষণে বাস থেকে নেমে পড়েন যাত্রীরা। এরপর রীতিমতো দাউ দাউ করে আগুন জ্বলতে শুরু করে! খবর দেওয়া হয় পুলিস ও দমকলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অবশ্য খুব সময় লাগেনি।

ব্যবধান মাত্র ২ দিনের। শুক্রবার যাত্রীবাহী বাসে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে পশ্চিম মেদিনীপুরে খড়গপুরে। সেটিও সরকারি বাস ছিল।  কলকাতা থেকে বাসটি মেদিনীপুরের দিকে যাচ্ছিল। বাসে ৩৯ জন যাত্রী ছিলেন। একজন এখনও নিখোঁজ। বাকিরা সুস্থ।

আরও পড়ুন:  Vande Bharat: দার্জিলিং মাত্র কয়েক ঘণ্টা! বুধবারই হাওড়া থেকে ছাড়বে নতুন বন্দে ভারত...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More