Home> রাজ্য
Advertisement

Kharagpur Fire: খড়গপুরে যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ড, একাধিক যাত্রীর মৃত্যুর আশঙ্কা...

কলকাতা থেকে মেদিনীপুর যাচ্ছিল বাসটি।

Kharagpur Fire: খড়গপুরে যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ড, একাধিক যাত্রীর মৃত্যুর আশঙ্কা...

ই গোপী: ফের দুর্ঘটনা জাতীয় সড়কে। যাত্রীবাহী বাসে এবার ভয়াবহ অগ্নিকাণ্ড। একাধিক যাত্রীর মৃত্যুর আশঙ্কা। এলাকায় তুমুল চাঞ্চল্য। ঘটনাস্থল, পশ্চিম মেদিনীপুরের খড়গপুর।

আরও পড়ুন:  Panihati Blast: বাড়িতে বিস্ফোরণ! উড়ে গেল মালিকের হাত, আতঙ্ক পানিহাটিতে...

স্থানীয় সূত্রে খবর, কলকাতা থেকে মেদিনীপুরের দিকে যাচ্ছিল বাসটি। বাসে অনেক যাত্রীও ছিলেন। ঘড়িতে তখন প্রায় ১০টা। খড়গপুরের গ্রামীণ এলাকার মাতপুরে ৬ নম্বর জাতীয় আচমকাই আগুন ধরিয়ে যায় বাসটি! কীভাবে? স্থানীয় বাসিন্দাদের অনুমান, শট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ড।

এদিকে চোখের নিমেষে সেই আগুন ভয়াবহ আকার নেয়। রাতের অন্ধকারে জাতীয় সড়কের উপর দাউদাউ করে জ্বলতে থাকে বাসটি। যাত্রীদের চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু আগুনে তীব্রতা এতটাই ছিল, বাসটির ধারেকাছেও যেতে পারেননি কেউ, যাত্রীদের উদ্ধার করা তো দূর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস ও দমকল। শেষ খবর অনুযায়ী, বাস থেকে বেশ কয়েকজন যাত্রীকে উদ্ধার করা গিয়েছে।

আরও পড়ুন:  Bengal Weather: কালীপুজোয় বৃষ্টির সম্ভাবনা রাজ্যে? না কি শীতের শুরু? বড় আপডেট আবহাওয়ার!

এর আগে, কলকাতায় ভরসন্ধেয় বেলা আগুন লেগে গিয়েছিল অ্যাপ ক্যাবে। সেবার অবশ্য অল্পের জন্য় রক্ষা পেয়েছিলেন ৩ যাত্রী। আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিভিয়ে ফেলেছিল দমকল। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More