Home> রাজ্য
Advertisement

Gaighata: ঘরে 'খোলামেলা' অবস্থায় ছেলের বন্ধু, তাঁর প্রেমিকা; দরজা খুলতেই 'অবাক' বাবা! এরপর...

এরপর যা ঘটল, তার নিন্দা করছেন প্রতিবেশীরাও  

Gaighata: ঘরে 'খোলামেলা' অবস্থায় ছেলের বন্ধু, তাঁর প্রেমিকা; দরজা খুলতেই 'অবাক' বাবা! এরপর...

নিজস্ব প্রতিবেদন: প্রতিদিই বাড়িতে বন্ধু-বান্ধবদের ডেকে এনে আড্ডা 'জমাতো' ছেলে। প্রতিবাদ করলেও 'শোনেনি'। কিন্তু সোমবার যা ঘটল, তা হয়ত বিশ্বাস করতে পারবেন না অনেকেই।

বুধবার সকালে বাজারে গিয়েছিলেন উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ঠাকুর নগরের কাড়লার বাসিন্দা স্বপন বিশ্বাস। বাড়ি ফিরে দরজা খুলতেই অবাক হয়ে যান তিনি। স্বপন বিশ্বাস জানান, তিনি দেখেন ঘরের বিছানায় 'নগ্ন' অবস্থায় শুয়ে রয়েছে ছেলের এক বন্ধু। সঙ্গে ছিল তাঁর প্রেমিকা। ঘটনার প্রতিবাদ করেন তিনি। বাইরে থেকে দু'জনকে ঘরের মধ্য়ে আটকে দেন। স্বপনবাবুর অভিযোগ, এরপরই তাঁর উপর চড়াও হয় ছেলে সুমন বিশ্বাস। ইঁট দিয়ে তাঁর মাথায় আঘাত করে সে। মাথা ফাটিয়ে দেয়।

আহত স্বপন বিশ্বাসকে পরিবারের অন্য সঙ্গে সঙ্গে সদস্যরা চাঁদপাড়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁর প্রাথমিক চিকিৎসা করে। তাঁর মাথায় চারটি সেলাই পড়েছে। স্বাস্থ্য কেন্দ্র থেকে বেরিয়ে গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন স্বপন বিশ্বাস। ছেলের কঠোর শাস্তি চেয়েছেন তিনি। তাঁর অভিযোগ, ছেলে কোনও কাজ করে না। নেশা করে এবং বাড়িতে বন্ধু-বান্ধবীদের নিয়ে আড্ডা জমায়। এই ঘটনার নিন্দা করছেন প্রতিবেশীরাও৷ অভিযুক্তকে আটক করেছে পুলিস।

আরও পড়ুন: Malda Marriage Contro: বিয়ের পরেও স্বামীর ঘরে ঠাঁই পাননি, ধৈর্য হারিয়ে শ্বশুর বাড়ির সামনে ধর্নায় মহিলা

আরও পড়ুন: Bangladeshi Medicine Contro: কীভাবে রাজ্যের সরকারি হাসপাতালে 'বাংলাদেশি' ওষুধ? জানালেন স্বাস্থ্য অধিকর্তা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More