Home> রাজ্য
Advertisement

MV হর্ষবর্ধন জাহাজে কিভাবে ঢুকল শুভদীপ? চক্ষু চড়কগাছ তদন্তকারীদের

সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রকাশ্যে এল ভুয়ো সিবিআই আধিকারিকের নয়া কীর্তি।

MV হর্ষবর্ধন জাহাজে কিভাবে ঢুকল শুভদীপ? চক্ষু চড়কগাছ তদন্তকারীদের

নিজস্ব প্রতিবেদন: কলকাতা বন্দরেও ছিল অবাধ যাতায়াত! জাহাজ MV হর্ষবর্ধনের ভিতরে কিভাবে ঢুকেছিল শুভদীপ? প্রতারকের নয়া কীর্তিতে চক্ষু চড়কগাছ তদন্তকারীদের। নিজেকে কি বন্দরের পদস্থ কর্তা বসে পরিচয় দিয়েছিল সে? পরিচত্রপত্রবাই জোগাড় করল কীভাবে? শুরু হল তদন্ত।

খোদ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নাম করে প্রতারণা জাল বিস্তার করেছিল সে।  সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণা, এমনকী বিয়েও, বাদ যায়নি কিছুই। ভুয়ো সিবিআই আধিকারিক শুভদীপ বন্দ্যোপাধ্যায় ৮ দিন পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। তদন্তে ইতিমধ্যেই উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

আরও পড়ুন: জামিনের আবেদন খারিজ, ৮ দিনের পুলিসি হেফাজতে শুভদীপ বন্দ্যোপাধ্যায়

জানা দিয়েছে,  দিল্লি চাণক্যপুরী এলাকার যে হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে, ৯ জুলাই সেই হোটেলে উঠেছিল শুভদীপ। এর আগে ওই হেটেলে বেশ কয়েকজনের ইন্টারভিউও নিয়েছে। এবার তেমনই পরিকল্পনা ছিল বলে অনুমান তদন্তকারীদের। কিন্তু প্রতারণা কীর্তির ফাঁস হয়ে যাওয়ার পর পরিকল্পনা বদলে ফেলে অভিযুক্ত। পুলিস যদি সময়মতো না পৌঁছত, তাহলে সোমবারই দিল্লি থেকে নেপাল পালিয়ে যেত সে।  

আরও পড়ুন: পাচারকারীদের পরিকল্পনা বানচাল, শিলিগুড়িতে নাবালিকাকে বাঁচালেন গাড়ির চালক

কলকাতা বন্দরে রাখা থাকে শিপিং কর্পোরেশনের জাহাজ MV হর্ষবর্ধন। সেই জাহাজে ওঠা তো দূর অস্ত, সংরক্ষিত ওই এলাকায় সাধারণ মানুষের প্রবেশের অনুমতি নেই। কিন্তু ব্য়তিক্রম ঘটেছিল শুভদীপের ক্ষেত্রে। জাহাজের ভিতরে ঢুকে পড়েছিল সে। ফেসবুকে সেই ছবি দেখে তাজ্জব বনে গিয়েছে পুলিসও। কীভাবে এটা সম্ভব হল? উত্তর খুঁজছেন তদন্তকারীরা।

Read More