Home> রাজ্য
Advertisement

Howrah: মশলায় ভেজাল! ডোমজুড়ে কারখানার খোঁজ, আটক ১

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালাল ইবি(EB)।

 Howrah: মশলায় ভেজাল! ডোমজুড়ে কারখানার খোঁজ, আটক ১

নিজস্ব প্রতিবেদন: হলুদ, লঙ্কা, জিরে এবং ধনে গুঁড়োতে মেশানো হত রং, চালের গুঁড়ো! এমনকী, বাদ যেত না কাঠের গুঁড়োও! ভেজাল মশলার তৈরির কারখানা সন্ধান মিলল হাওড়ার ডোমজুড়ে। কারখানার এক শ্রমিককে আটক করেছে কলকাতা পুলিসের এনফোর্সমেন্ট ব্রাঞ্চ (EB)। মালিক পলাতক।

ঘটনার সূত্রপাত্র এদিন বিকেলে। আচমকাই ডোমজুড়ের লক্ষ্মণপুর এলাকায় হাজির হয় কলকাতা পুলিসের  এনফোর্সমেন্ট ব্রাঞ্চের একটি দল। স্থানীয় একটি মশলা তৈরির কারখানা ঢুকে শুরু হয় তল্লাশি। ওই কারখানা থেকে প্রচুর পরিমাণ রং, চালের গুঁড়ো এবং কাঠের গুঁড়ো করেন তদন্তকারীরা। কারখানার এক শ্রমিককে আটক করা হয়।

fallbacks

আরও পড়ুন: বালির গেস্ট হাউস থেকে উদ্ধার জাতীয় স্তরের শুটারের ঝুলন্ত দেহ

ইবি-র খাদ্য বিভাগের আধিকারিক অফিসার যুগলকিশোর দাঁ জানিয়েছেন, দিন  কয়েক আগে বড়বাজার থেকে এক মশলা ব্যবসায়ীকে গ্রেফতার  করেছিল। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই ডোমজুড়ে ভেজাল মশলা তৈরির কারখানা সন্ধান পাওয়া গিয়েছে। এমনকী, যে শ্রমিককে আটক করা হয়েছে, তিনিও জানিয়েছেন যে, ওই কারখানায় মশলার সঙ্গে ভেজাল মেশানো হত। কারখানা মালিক সন্তোষ গুপ্ত পলাতক। এই চক্রের সঙ্গে আর কে বা কারা যুক্ত আছেন তা জানতে আরও অভিযান চালান হবে বলে জানা গিয়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

Read More