Home> রাজ্য
Advertisement

East Midnapore: পোস্ট অফিসে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ, অভিযুক্ত প্রাক্তন পোস্টমাস্টার

রামনগরের মালিকাবসান পোস্ট অফিসে বিগত দু বছর ধরে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে। অভিযোগ উঠেছে প্রাক্তন পোস্টমাস্টারের বিরুদ্ধে। বহু কষ্টে জমানো টাকা কি করে গায়েব হয়ে গেল খুঁজে পাচ্ছেন না তাঁরা।

East Midnapore: পোস্ট অফিসে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ, অভিযুক্ত প্রাক্তন পোস্টমাস্টার

কিরণ মান্না: রামনগরে মানিকাবসান পোস্ট অফিসে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ প্রাক্তন পোস্টমাস্টারের বিরুদ্ধে। গ্রাহকদের ব্যাপক উত্তেজনা বিক্ষোভ পোস্ট অফিসে।

রামনগরের মালিকাবসান পোস্ট অফিসে বিগত দু বছর ধরে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে। অভিযোগ উঠেছে প্রাক্তন পোস্টমাস্টারের বিরুদ্ধে। পোস্ট অফিসে টাকা জমা রাখার পরেও হঠাৎ করেই দেখা যায় লক্ষ লক্ষ টাকা উধাও গ্রাহকের অ্যাকাউন্ট থেকেই। এই ঘটনায় দিশেহারা গ্রাহকরা।

আরও পড়ুন: Malda News: শোয়ার ঘরে মাকে শ্বাসরোধ করে খুন, আদালতে বাবার কীর্তি ফাঁস করল শিশুপুত্র

বহু কষ্টে জমানো টাকা কি করে গায়েব হয়ে গেল খুঁজে পাচ্ছেন না তাঁরা। বারে বারে অভিযোগ জানিও টানা দুই বছর ধরে কোনও সুরাহা হয়নি। সাধারণ মানুষের প্রায় কুড়ি লক্ষ টাকা পোস্ট অফিস থেকে হাতিয়েছে বলে অভিযোগ। সেই অভিযোগ তুলে বুধবার রামনগরের মানিকাবসান পোস্ট অফিসে বঞ্চিত গ্রাহকরা এসে আন্দোলন করেন এবং পোস্ট অফিস ঘেরাও বিক্ষোভ করেন। তাদের অভিযোগ তাদের জমানো টাকা ফেরত না পেলে তারা আত্মহত্যা করতে বাধ্য হবেন।

ঘটনা সূত্রে জানা গিয়েছে, পোস্টমাস্টার সুমিত মান্ডি ভুয়ো রশিদ দিয়ে গ্রাহকদের বোকা বানিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে ট্রান্সফার হয়ে পালিয়ে গিয়েছেন। তারপরেই শেষমেষ টাকা না পেয়ে বিক্ষোভে নেমেছে গ্রাহকরা। এই সমস্যার সমাধানে নেমেছে স্থানীয় প্রশাসন থেকে পোস্ট অফিসও।

আরও পড়ুন: West Midnapore: সরকারি পরিষেবা পাইয়ে দলের কর্মীর কাছেই কাটমানির দাবি, অভিযুক্ত তৃণমূল পঞ্চায়েত প্রধান

পোস্ট অফিস থেকে সাধারণ গ্রাহকরা কোনও কারণে জানতে পারেন পোস্টমাস্টার মান্ডি বুধবার পোস্ট অফিসে এসেছেন। জানতে পেরে সকলে পোস্ট অফিসে গিয়ে তাকে ঘেরাও করে রাখে।

অন্য অফিসার এলেও এখনও গ্রাহকরা টাকা পাচ্ছে না তাই বুধবার সাধারণ গ্রাহক পোস্ট অফিস ঘিরে বিক্ষোভ দেখায় ও ধরনায় বসে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More