Home> রাজ্য
Advertisement

Basirhat: নাকা চেকিং সীমান্ত এলাকায়া, ধরা পড়ল নিষিদ্ধ মাদক

ডি ক্যামে ধরা পড়া ব্যাক্তির ছবি দেখে তার খোঁজে সীমান্তের বিভিন্ন এলাকার পাশাপাশি রাস্তায় গাড়ি থামিয়ে তল্লাসি চালাচ্ছে পুলিস।

Basirhat: নাকা চেকিং সীমান্ত এলাকায়া, ধরা পড়ল নিষিদ্ধ মাদক

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার রাতে বসিরহাটে  নাকা চেকিংয়ের সময় ধরা পড়ল মাদক, গাঁজা এবং প্রচুর পরিমানে নেশার ওষুধ ফেনসিডিল। পুলিস দেখে গাড়ি ফেলে পালাল দুষ্কৃতী। এই দৃশ্য ধরা পড়ল বডি ক্যামেরায়।

মঙ্গলবার রাতে বসিরহাট থানার ট্রাফিক পুলিস নাকা চেকিং করছিল বসিরহাট হরিশপুরে টাকি রোডে। সেই সময় এক ব্যাক্তি স্কুটি নিয়ে হেলমেট না পরে যাওয়ায়  পুলিস তাকে দাঁড় করিয়ে জিঞ্জাসাবাদ করার সময় পুলিসের সঙ্গে কথা বলতে বলতে হটাৎ সেই ব্যাক্তি স্কুটি ফেলে পালায়।

স্কুটির তল্লাশি চালিয়ে হ্যান্ডেলে ঝোলানো একটি থলের মধ্যে প্যাকেটে মোড়া প্রায় ছশো গ্রাম গাঁজা এবং স্কুটির ডিকির মধ্যে থেকে প্রচুর পরিমানে  নেশার ওষুধ ফেনসিডিল উদ্ধার করে পুলিস। 

আরও পড়ুন: Galsi Murder: এবার 'বদলাপুর' গলসি! ঘটনাস্থল পরিদর্শন CID-র, গ্রেফতার ৩৯

আরও পড়ুন: Burdwan Molestation: স্কুলছাত্রীর 'শ্লীলতাহানি', 'প্রতিবাদের মাশুল' দিলেন দাদা

পুলিস জানিয়েছে ৭৭ বোতল ফেনসিডিল এবং গাঁজা বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল ঐ ব্যাক্তি। বডি ক্যামে ধরা পড়া ব্যাক্তির ছবি দেখে তার খোঁজে সীমান্তের বিভিন্ন এলাকার পাশাপাশি রাস্তায় গাড়ি থামিয়ে তল্লাসি চালাচ্ছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More