Home> রাজ্য
Advertisement

Durgapur: শিশুর অবস্থা সংকটজনক! তবুও দেখতে দিতে বাধা, মারধর, ধুন্ধুমার কান্ড...

চিকিৎসায় গাফিলতির অভিযোগ, শিশুর শারীরিক অবস্থার অবনতি, এই ঘটনাকে ঘিরে ধুন্ধুমার কান্ড পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের শোভাপুরের বেসরকারি হাসপাতাল চত্বরে, ঘটনাস্থলে পুলিস

Durgapur: শিশুর অবস্থা সংকটজনক! তবুও দেখতে দিতে বাধা, মারধর, ধুন্ধুমার কান্ড...

অরূপ লাহা: হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ, শিশুর অবস্থা সংকটজনক, শিশুকে দেখতে দিতে বাধা হাসপাতালের সিকিউরিটি গার্ডের, শিশুর পরিবারকে মারধরের অভিযোগ, ধুন্ধুমার কান্ড দুর্গাপুরের বেসরকারি হাসপাতালে, হাসপাতালের গেটের সামনে বিক্ষোভে ফেটে পড়েন শিশুর পরিবার। ঘটনাস্থলে পুলিস।

আরও পড়ুন, Narendrapur: 'বাড়িটা এখনই চাই', অসুস্থ বৃদ্ধ বাবা-মাকে মারধর 'গুণধর' ছেলে-বউমার!

চিকিৎসায় গাফিলতির অভিযোগ, শিশুর শারীরিক অবস্থার অবনতি, এই ঘটনাকে ঘিরে ধুন্ধুমার কান্ড পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের শোভাপুরের বেসরকারি হাসপাতাল চত্বরে, ঘটনাস্থলে পুলিস। অভিযোগ, শিশুকে দেখতে বাধা দেয় সোমবার বিকেলে হাসপাতালের নিরাপত্তা রক্ষী, এমনকি শিশুর পরিবারকে মারধরের অভিযোগ। এই ঘটনাকে ঘিরে উত্তেজিত শিশুর পরিবার হাসপাতালের সামনে তুমুল বিক্ষোভ শুরু করে দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিস, কিন্তু পুলিসকে ঘিরে ধরেও ক্ষোভ প্রকাশ করতে থাকে উত্তেজিত শিশুর পরিবার। হাসপাতালের তরফে জানিয়ে দেওয়া হয় শিশুর অবস্থা সংকটজনক, তাকে কলকাতায় পাঠানো হচ্ছে। গতকাল গায়ে জ্বর নিয়ে দুর্গাপুরের শোভাপুরের এই বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়, বছর দশকের এই শিশুকে ভর্তিও নিয়ে নেওয়া হয়, আজ সকাল থেকে ওই শিশুর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে, বিকেলে শিশুর পরিবারকে জানিয়ে দেওয়া হয় শিশুকে ভেন্টিলেশনে দেওয়া হয়েছে।

শিশুর পরিবার বাচ্চাকে একবার দেখতে দিতে বলায় শুরু হয় অশান্তি, অভিযোগ হাসপাতালে ঢুকতে বাধা দেয় হাসপাতালের সিকিউরিটি, এমনকি মারধরের অভিযোগ ওঠে শিশুর পরিবারকে, এরপরই অশান্ত হয়ে ওঠে হাসপাতাল চত্বর, অভিযোগ ওঠে হাসপাতাল শিশুকে দেখতে দিতে বাধা দিচ্ছে। কিছু লুকিয়ে রাখার চেষ্টা করছে। প্রশ্ন তোলেন শিশুর শারীরিক অবস্থার অবনতি হলে ছেড়ে দেওয়া হোক তারা অন্য কোথাও নিয়ে যাবে।

কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ প্রথমটা মানতে না চাওয়াতে বিপত্তি বাঁধে, শুরু হয় হাসপাতালের সামনে বিক্ষোভ, কান্নায় ভেঙে পড়েন শিশুর পরিবার। পুলিস এসে পরিস্তিতি সামাল দেওয়ার চেষ্টা করলেও শান্ত হয়নি শিশুর পরিবার। হাসপাতালের তরফে জানিয়ে দেওয়া হয়, মারধরের অভিযোগ নিয়ে কিছু বলার নেই,তবে সংকটজনক অবস্থায় শিশুকে নিয়ে আসা হয়েছিল হাসপাতালে, তারা ফের অন্যত্র পাঠিয়ে দিচ্ছেন তবে শিশুর অবস্থা সংকটকজনক বলে জানিয়ে দেয় তারা। গোটা ঘটনাকে ঘিরে টানটান উত্তেজনা দুর্গাপুরের শোভাপুরের বেসরকারি হাসপাতাল চত্বরে।

আরও পড়ুন, Harassed by neighbour: ৮ দিন নিখোঁজ! পুলিস বাড়ি ফেরালেও পাড়ার মহিলাদের গঞ্জনায় 'আত্মঘাতী' গৃহবধূ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More