Home> রাজ্য
Advertisement

Train: দুই চালকই মদ্যপ! চলন্ত ট্রেনে আতঙ্কিত যাত্রীরা...

অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা। বীরভূমের রামপুরহাট স্টেশনে প্রায় ঘণ্টা দেড়েক দাঁড়িয়ে থাকল  হাওড়া- জয়নগর প্যাসেঞ্জার ট্রেন।  

Train: দুই চালকই মদ্যপ! চলন্ত ট্রেনে আতঙ্কিত যাত্রীরা...

প্রসেনজিৎ মালাকার: বাস কিংবা গাড়ি নয়, মদ্যপ অবস্থায় চালাচ্ছিলেন ট্রেন! তারপর? হাতেনাতে পাকড়াও দুই চালক। ট্রেন থামিয়ে নামানো হল অভিযুক্তদের। অন্য চালক দিয়ে চালানো হল ট্রেন। চাঞ্চল্য বীরভূমের রামপুরহাট স্টেশনে।

আরও পড়ুন: Lift Accident: ফের দুর্ঘটনা, নির্মীয়মাণ লিফট থেকে পড়ে এবার মৃত্যু শ্রমিকের...

ঘটনাটি ঠিক কী? ঘড়িতে তখন প্রায় ছ'টা। সন্ধেবেলায় বীরভূমের রামপুরহাট স্টেশনে পৌঁছয় হাওড়া- জয়নগর প্যাসেঞ্জার ট্রেন। এরপর যথারীতি ট্রেন গন্তব্যের উদ্দেশ্য রওনা হয়ে যায়। পার হয়ে যায় রামপুরহাট রেলগেট, এমনকী সিগন্য়াল পোস্টও।

যাত্রীদের দাবি, কিছুক্ষণ পর স্রেফ দাঁড় করানোই নয়, ট্রেনটিকে পিছিয়ে আনা হয় রামপুরহাট স্টেশনের দিকে। বস্তুত, প্রায় ঘণ্টা দেড়েক ট্রেনটি দাঁড়িয়েও থাকে। কেন? ট্রেনের চালক সঞ্জয় কুমার ও সহকারি চালক রাহুল কুমার নাকি মত্ত অবস্থায় ছিলেন! ইঞ্জিন থেকে দু'জনকেই নামিয়ে আনেন রেলের আধিকারিকরা। শেষে অন্য চালককে দিয়ে ট্রেনকে ফের গন্তব্য উদ্দেশ্য রওনা করিয়ে দেওয়া হয়। 

আরও পড়ুন: Bhangar: 'হাতুড়ির আঘাতে' মাথা ফাটল তৃণমূল নেতার! ফের উত্তপ্ত ভাঙড়...

রেল সূত্রে খবর, অভিযুক্ত দুই চালককে মেডিক্যাল টেস্টের জন্য পাঠানো হয়েছে হাসপাতালে। যাত্রী রীতিমতো আতঙ্কিত। যদিও এই ঘটনাটি নিয়ে মুখ খুলতে চাননি রেলের আধিকারিকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More