Home> রাজ্য
Advertisement

"চিকিৎসায় এই রোগ সেরে যায়, গুজব ছড়াবেন না" করোনামুক্ত হয়ে বাড়ি ফিরে বার্তা কাউন্সিলরের

গত ২২ মার্চ জ্বর এবং গা, হাত-পা ব্যথা নিয়ে বেলঘাটা আইডিতে যান তিনি। চিকিৎসকরা ওষুধ দেন,

নিজস্ব প্রতিবেদন: "ভয় পাবেন না, এই রোগ হলেও সঠিক চিকিৎসায় সেরে যাওয়া যায়।" করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরে রাজ্যবাসীকে এমনই বার্তা দিলেন মধ্যমগ্রামের বাসিন্দা ষাটোর্ধ্ব ব্যক্তির। গত বৃহস্পতিবারই বেলেঘাটা আইডি থেকে সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি। যাকে কার্যত পুনর্জন্ম বলেই মনে করছেন বৃদ্ধ।    

গত ২২ মার্চ জ্বর এবং গা, হাত-পা ব্যথা নিয়ে বেলঘাটা আইডিতে যান মধ্যমগ্রামের বাসিন্দা। চিকিৎসকরা ওষুধ দেন। তাতে কাজ না হওয়ায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করে এরপর ফের ৫ এপ্রিল বেলেঘাটাতে ভর্তি হন তিনি। এরপরই শুরু হয় চিকিৎসা। করোনামুক্ত হয়ে ওই ব্যক্তি বলছেন, চিকিৎসকদের প্রাণপণ চেষ্টাতেই সম্পূর্ণ করোনা মুক্ত হয়েছেন তিনি। তাঁর কথায়, "ডাক্তাররা সারাক্ষণ পাশে ছিলেন, শক্তি জুগিয়েছেন তাঁরাই।"

এ দিন অরবিন্দ মিত্র বলেন "অসুখ নিয়ে কোনওরকম রাজনীতি করবেন না, গুজব ছড়াবেন না, সুস্থ থাকুন, ভাল থাকুন।" স্বাস্থ্য দফতর সূত্রে খবর, গতকাল  করোনামুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ১৩ জন।  এই মুহূর্তে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১৭২ জন। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ১০ জনের।  উল্লেখ্য, করোনা মোকাবিলায় তৎপর হয়েছে রাজ্য সরকার ঠেকাতে ইতিমধ্যেই ব়্যাপিড টেস্টের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি বাড়ানো হচ্ছে সরকারি কোয়ারেন্টিন সেন্টারও। কড়া নজরগদারি চলছে করোনা স্পর্শকাতর জায়গাগুলিতে। নজর রাখা হচ্ছে ক্লাস্টারেও।   

Read More