Home> রাজ্য
Advertisement

Digha: দিঘায় বেড়াতে এসে 'গণধর্ষণ'! হোটেল ঠিক করে দেওয়ার নামে ফাঁদে...

নির্জন জঙ্গলে নিয়ে গিয়ে ওই মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। সঙ্গী যুবককেও গাছে বেঁধে রেখে বেধড়ক মারধর করা হয়। 

Digha: দিঘায় বেড়াতে এসে 'গণধর্ষণ'! হোটেল ঠিক করে দেওয়ার নামে ফাঁদে...

কিরণ মান্না: দিঘায় গণধর্ষণের অভিযোগ। অভিযোগ, দিঘায় বেড়াতে এসে গণধর্ষণের শিকার এক পর্যটক মহিলা। জানা গিয়েছে, দিঘায় বন্ধুদের সঙ্গে বেড়াতে এসেছিলেন ওই মহিলা। এই ঘটনায় ব্য়াপক চাঞ্চল্য ছড়িয়েছে সৈকত শহরে। 

অভিযোগ, হোটেল ঠিক করে দেওয়ার নাম করে ওই মহিলা ও তাঁর বন্ধুদেরকে নিয়ে যায় দুষ্কৃতীরা। বন্ধুর সঙ্গে একটি বাইকে ছিলেন ওই মহিলা। অভিযোগ, একটি ফাঁকা জায়গায় সঙ্গী বন্ধুকে আটকে রেখে জোরপূর্বক ওই মহিলাকে টেনে নিয়ে যায় আরও ভিতরে। মুখে চাপা দিয়ে জোরপূর্বক নির্জন জায়গায় টেনে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

এরপর ওই নির্জন জঙ্গলে ওই মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এমনকি আরও অভিযোগ, সঙ্গী যুবককেও গাছে বেঁধে রেখে বেধড়ক মারধর করা হয়। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে সৈকত শহরে। পুলিস সূত্রে জানা গিয়েছে যে, ওই নির্যাতিতা মহিলার বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলে। 

নিগৃহীতা মহিলার লিখিত অভিযোগের ভিত্তিতে দিঘা থানার পুলিস রাতভর অভিযান চালিয়ে ২ অভিযুক্তকে গ্রেফতার করেছে। দিঘা লাগোয়া রতনপুর গ্রাম থেকে অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। আরও একজন ফেরার বলে জানা গিয়েছে। আজ ধৃতদের কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। সৈকত শহরে এই ধরনের ঘটনা ঘটায় জনমানসে মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে।

আরও পড়ুন, Murshidabad: পর পর ৩ মেয়ে, ৩ মাসের শিশুকন্যাকে আছাড় মেরে খুন বাবার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

Read More