Home> রাজ্য
Advertisement

রেল পুলিসের ওপর রাগে লাইনের নাট খুললেন ব্যক্তি! কোনওক্রমে দুর্ঘটনা এড়াল দীঘাগামী ট্রেন

রেল পুলিস তাঁকে মারধর করেছে সেই রাগে সাত সকালে রেললাইনের নাট খুলে দিল ওই ব্যক্তি। যার ফলে বড়সড় বিপত্তি থেকে রক্ষা পেল একটি লোকাল ট্রেন। রেললাইনের নাট খুলছে দেখতে পেয়েই  স্থানীয়রা তাড়া করে ওই ব্যক্তিকে। যদিও তাড়া করার পর চম্পট দেয় ওই ব্যক্তি। 

রেল পুলিসের ওপর রাগে লাইনের নাট খুললেন ব্যক্তি! কোনওক্রমে দুর্ঘটনা এড়াল দীঘাগামী ট্রেন

কিরণ মান্না: রেল লাইনে এক ব্যক্তি কয়েকদিন ধরেই ঘোরাঘুরি করছিল। বেশ কয়েকদিন সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করে দেখে পুলিস তাঁকে ডেকে কথা বলে এবং তাকে মারধরও করে বলে অভিযোগ। রেল পুলিস তাঁকে মারধর করেছে সেই রাগে সাত সকালে রেললাইনের নাট খুলে দিল ওই ব্যক্তি। যার ফলে বড়সড় বিপত্তি থেকে রক্ষা পেল একটি লোকাল ট্রেন। রেললাইনের নাট খুলছে দেখতে পেয়েই  স্থানীয়রা তাড়া করে ওই ব্যক্তিকে। যদিও তাড়া করার পর চম্পট দেয় ওই ব্যক্তি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এরপরই রেল পুলিসকে খবর দেয় স্থানীয়রা।

আরও পড়ুন, Bengal Weather: আকাশে বিদ্যুতের ঝলক, দুর্যোগের মেঘ ঘনাচ্ছে রাজ্যে, কোন কোন জেলায় প্রবল ঝড়-বৃষ্টি?

ঘটনাটি ঘটেছে দীঘা তমলুক রেলপথে। স্থানীয়রা লক্ষ্য করেন বেশ কয়েকটা ফিসপ্লেটের নাট খুলে রেখে দেওয়া হয়েছে রেললাইনের পাশে। এরপরই সন্দেহ হয় স্থানীয়দের। ঘটনার উৎস খুঁজতে গিয়েই দেখেন এক ব্যক্তি রেললাইনের নাট খুলছে। দীঘা দেবেন দুলাল জগবন্ধু হাইস্কুলের থেকে কিছুটা দূরে টি ডি ৮৭ বাই নাইন টি ডি ডি ৮৭/১০  জায়গায় বেশ কয়েকটি নাটকে খুলে দেয়া হয়। যা নিয়ে রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে।

সকালবেলা কয়েকজন মানুষ দূর থেকে দেখতে পান এক ব্যক্তি নাটগুলি খুলছে। অপরিচিত ব্যক্তিকে এই কাজ করতে দেখে এবং তার নাট খোলার ভাবভঙ্গি দেখে সন্দেহ হয় স্থানীয়দের। এরপর তারা দৌড়ে কাছে গেলে ওই ব্যক্তি পালিয়ে যায়। স্থানীয় মানুষের কথায়, ওই ব্যক্তি যখন রেল স্টেশনে ঢুকেছিলেন তখন আরপিএফ নাকি তাকে মারধর করেছিল। সেই ঘটনা স্থানীয়রা জানত। তারপরই রোষে এই কান্ড ঘটিয়েছে বলে জানা গেছে। স্থানীয় মানুষেরা রেল দফতরকে সতর্ক করায় বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেল দীঘা-তমলুক শাখার ট্রেন। 

আরও পড়ুন, Raiganj: ঢাকের আওয়াজে তোলপাড় এসআই অফিস; চলল আবির খেলা, শোকজের জবাব দিতে এলেন শিক্ষকরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More