Home> রাজ্য
Advertisement

Dhantala: চড়ক পুজোয় আসা নাবালিকাকে ধর্ষণ করে খুন? ধানতলাকাণ্ডে ঘনীভূত রহস্য

পরিবারের সদস্যরা গ্রিলের তালা খুলে ঘরের ভিতর ঢুকতে গিয়ে দেখেন যে, নাবালিকা যে ঘরে ছিল সেই ঘর ভিতর থেকে ছিটকানি দিয়ে বন্ধ। সন্দেহ হওয়ায় বাইরের জানালা দিয়ে উঁকি মারতেই পরিবারের সদস্যরা ও অন্যান্যরা দেখতে পান...

Dhantala: চড়ক পুজোয় আসা নাবালিকাকে ধর্ষণ করে খুন? ধানতলাকাণ্ডে ঘনীভূত রহস্য

নিজস্ব প্রতিবেদন : হাঁসখালির পর ধানতলা। নাবালিকার মৃত্যু ঘিরে রহস্য। প্রথমে আত্মহত্যার প্ররোচনা, তারপর ধর্ষণ করে খুনের অভিযোগ নাবালিকার পরিবারের। এই ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। নাবালিকার পরিবারের দাবি মেনে করা হচ্ছে দ্বিতীয়বার ময়নাতদন্তও। ঘটনাটি নদিয়ার ধানতলা থানা এলাকার। 

গত ১১ এপ্রিল পিসতুতো দিদির বাড়িতে জামাইবাবুর সাথে চড়ক পুজো উপলক্ষে বেড়াতে আসে ওই নাবালিকা। পরে নাবালিকার পিসি সহ পরিবারের অন্যান্যরাও চড়ক পুজার অনুষ্ঠানে আসেন। গত বুধবার পরিবারের অন্যান্যরাও বাড়িতে ফিরে গেলেও, নাবালিকা তার পিসির সাথে দিদির বাড়িতে থেকে যান। অভিযোগ, চড়ক পুজোর রাতে ওই নাবালিকার শরীর থেকে মদের গন্ধ পায় পিসি। সেই কারণে পিসি ওই নাবালিকাকে প্রথমে চড় মারে। পরে ঘরে ঢুকিয়ে বাইরে থেকে গ্রিলে তালা মেরে দেয়। 

কিছু সময় পর পরিবারের সদস্যরা গ্রিলের তালা খুলে ঘরের ভিতর ঢুকতে গিয়ে দেখেন যে, নাবালিকা যে ঘরে ছিল সেই ঘর ভিতর থেকে ছিটকানি দিয়ে বন্ধ। সন্দেহ হওয়ায় বাইরের জানালা দিয়ে উঁকি মারতেই পরিবারের সদস্যরা ও অন্যান্যরা নাবালিকাকে ঘরের পাখার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গেই ঘরের দরজা ভেঙে গলায় ফাঁস দেওয়া অবস্থায় নাবালিকাকে উদ্ধার করে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা নাবালিকাকে মৃত বলে ঘোষণা করেন। 

এই ঘটনায় নাবালিকার পরিবারের পক্ষ থেকে প্রথমে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করা হয়। তার ভিত্তিতে পুলিস প্রথমে ২ জনকে গ্রেফতার করে। এরপর শুক্রবার, ১৫ তারিখ রাতে নতুন করে নাবালিকার পরিবারের পক্ষ থেকে যৌন নির্যাতন ও খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা, ধর্ষণ ও খুনের  অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিস। মোট ৪ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। তার মধ্য়ে এই ঘটনায় এখনও পর্যন্ত ২ জন পুরুষ ও একজন মহিলাকে গ্রেফতার করেছে পুলিস। এদিন সকালে ঘটনাস্থল ঘুরে দেখেন রানাঘাট পুলিস জেলার পুলিশ সুপার সায়ক দাস ও অন্যান্য পুলিস আধিকারিকরা।

আরও পড়ুন, Bhangar Rape: অন্ধকারে মুখ চেপে জঙ্গলে নিয়ে যায় ভাসুরপো, 'কুকর্মে'র পর মুখ বন্ধে কাকিমাকে ৫০ হাজারের টোপ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More