Home> রাজ্য
Advertisement

Coochbehar Storm: বৃষ্টির সঙ্গে আচমকাই ঝড়! লণ্ডভণ্ড তুফানগঞ্জ, আহত বেশ কয়েকজন

খোলা আকাশে নীচে বহু মানুষ।

Coochbehar Storm: বৃষ্টির সঙ্গে আচমকাই ঝড়! লণ্ডভণ্ড তুফানগঞ্জ, আহত বেশ কয়েকজন

নিজস্ব প্রতিবেদন: মাত্র কয়েক মিনিটের ঝড়েই লণ্ডভণ্ড গোটা এলাকা। নিশ্চিহ্ন হয়ে গেল শতাধিক বাড়ি। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ২ জন। জখম আরও বেশ কয়েকজন। খোলা আকাশে নীচে গ্রামবাসীরা। ঘটনাস্থল, কোচবিহারের তুফানগঞ্জের রামপুর ১ ও ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকা।

জানা গিয়েছে, ঘড়িতে তখন ৯টা। গতকাল, বৃস্পতিবার রাতে বৃষ্টি শুরু হয় তুফানগঞ্জের রামপুর ১ ও ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায়। সঙ্গে ঝড়। মাত্র মিনিট দশেকেই কার্যত ধ্বংসস্তুপে পরিণত হয় গোটা এলাকায়। সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে রামপুর ১ নম্বর পঞ্চায়েতের উত্তর রামপুর আশ্রম পাড়া এলাকায়।

fallbacks

আরও পড়ুন: শ্লীলতাহানির অভিযোগ তুফানগঞ্জে, মহকুমা হাসপাতালে ভর্তি মূক-বধির নাবালিকা

স্রেফ টিনের চাল উড়ে যাওয়া নয়, ঝড়ের দাপটে প্রায় শতাধিক বাড়ি নিশ্চিহ্ন হয়ে গিয়েছে। নববর্ষে গৃহহীন বহু মানুষ। আলিপুরদুয়ারের বারোবিশা-কোচবিহারের রামপুর রাজ্য সড়কে আপাতত বন্ধ যান চলাচল। ঝড়ে উপড়ে গিয়েছে খুঁটি। এলাকায় বিদ্যুৎ নেই। খবর পেয়ে যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ শুরু করেছে প্রশাসন। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন তুফানগঞ্জ ২ নম্বর ব্লকের বিডিও প্রসেনজিৎ কুণ্ডু. অন্যান্য প্রশাসনিক আধিকারিকরা ও দমকলকর্মীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More