Home> রাজ্য
Advertisement

"করোনা মোকাবিলায় বাংলায় প্রথম পদক্ষেপ করেছে", ভিডিয়ো বার্তায় বিজেপিকে ৭ জবাব ডেরেকের

 জবাবে তৃণমূলের তরফে পাল্টা বার্তা দিল ডেরেক ওব্রায়েন, সম্প্রতি বাংলায় একটি ভিডিয়ো প্রকাশ করেছেন তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন। 

নিজস্ব প্রতিবেদন: করোনা পরিস্থিতি নিয়ে একাধিকবার বিরোধীদের বাক্যবাণের মুখে পড়তে হয়েছে তৃণমূলকে। করোনা আক্রান্তের সংখ্যা নিয়েও রাজ্য সরকারের বিরুদ্ধে বিভ্রান্তির অভিযোগ তুলেছে বিজেপি। আর এবার তারই জবাবে তৃণমূলের তরফে পাল্টা বার্তা দিল ডেরেক ওব্রায়েন, সম্প্রতি বাংলায় একটি ভিডিয়ো প্রকাশ করেছেন তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন। 

ইতিমধ্যেই বাংলা করোনা মোকাবিলায় কী কী পদক্ষেপ করেছে সে বিষয়েই এই ভিডিয়ো বার্তায় স্পষ্ট করেছেন তিনি। পাশাপাশি করোনার টেস্ট কখন কীভাবে হয়েছে সবটাই কার্যতপয়েন্ট করে ব্যাখা দিয়েছেন ডেরেক। টেস্টিং কিট নিয়েও একাধিক তথ্য দেওয়া রয়েছে ডেরেকের ভিডিয়োতে। পাশাপাশি এই বার্তায় বিজেপি 'রাজনীতি' করার কথা উল্লেখ করে তারও তীব্র নিন্দা করেছেন তৃণমূল সাংসদ।

প্রাথমিকভাবে ডেরেকের বক্তব্য, মার্চ মাসে কিটও কম ছিলো। প্রথমে উপসর্গ না থাকলে টেস্ট করা হবে না জানানো হলেও পরবর্তীকালে রাজ্য সরকার টেস্ট করার সংখ্যা বাড়িয়েছে। নাম না করেই তৃণমূল সাংসদ জানিয়েছেন, যে সময়ে করোনা মোকাবিলায় সকলকে একজোট হয়ে  লড়তে হবে, সেই সময়ে একটি দল রাজনীতি করছে তা ঠিক না। 

Read More