Home> রাজ্য
Advertisement

Dakshin Dinajpur Lover Attempt To murder: প্রেমের সম্পর্কে মনোমালিন্য! কাউন্সিলরের নাবালিকা মেয়েকে 'খুনের চেষ্টা'

অভিযোগ, নাবালিকাকে লক্ষ্য করে গুলি চালায় প্রেমিক। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। গুলি গিয়ে লাগে এক কিশোরের গায়ে। 

Dakshin Dinajpur Lover Attempt To murder: প্রেমের সম্পর্কে মনোমালিন্য! কাউন্সিলরের নাবালিকা মেয়েকে 'খুনের চেষ্টা'

নিজস্ব প্রতিবেদন: বহরমপুরের ঘটনার পুনরাবৃত্তি এবার দক্ষিণ দিনাজপুরে। প্রেমের সম্পর্কে মনোমালিন্যের জেরে সেখানে প্রেমিকাকে খুনের চেষ্টার অভিযোগ। আহত একজন। ধৃত অভিযুক্ত। 

ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বংশীহারী থানার শেরপুর এলাকায়। অভিযুক্তের নাম মানিক হালদার। জানা গিয়েছে, বুনিয়াদপুরের ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের নাবালিকা মেয়ের সঙ্গে ওই যুবকের দীর্ঘদিনের 'প্রেম' ছিল। সম্প্রতি তাদের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। বৃহস্পতিবার সন্ধেয় চরম পদক্ষেপ নেয় মানিক হালদার। 

অভিযোগ, একটি পিস্তল নিয়ে এসে নাবালিকাকে লক্ষ্য করে গুলি চালায় সে। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। গুলি গিয়ে লাগে রাজ দাস নামে এক কিশোরের গায়ে। বর্তমানে মালদহ জেলা হাসপাতালে চিকিৎসাধীন ওই কিশোর। ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে বংশীহারি থানার পুলিস। উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্রটিও। সম্প্রতি এমনই এক ঘটনার সাক্ষী থেকেছে বহরমপুর। যেখানে প্রকাশ্য রাস্তায় প্রেমিকাকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More