Home> রাজ্য
Advertisement

"বাবা মরে গেছে, পুলিসকে খবর দাও" বৃদ্ধের দেহ আগলে বাড়িতেই দু-দিন কাটাল মেয়ে

প্রতিবেশিরা জানাচ্ছেন, মঙ্গলবার কালিপুজো দেখতে কাছে পিঠেই থেকে গিয়েছিলেন। বুধবার ভোরে বাড়ি ফিরেন মেয়ে নিলাঞ্জনা চট্টোপাধ্য়ায়।

নিজস্ব প্রিবেদন: বাড়িতেই দুদিন পড়েছিল বাবার মৃতদেহ, সম্ভবতা টেরই পায়নি মানসিক ভারসাম্যহীন মেয়ে। ঘটনাটি ঘটেছে  বেহালা সরশুনার সরকার হার্ট লেনে। বুধবার সকালে বাড়ি থেকে উদ্ধার করা হয় বছর ৯০-এর ওই বৃদ্ধর মৃতদেহ।

প্রতিবেশিরা জানাচ্ছেন, মঙ্গলবার কালিপুজো দেখতে কাছে পিঠেই থেকে গিয়েছিলেন। বুধবার ভোরে বাড়ি ফিরেন মেয়ে নিলাঞ্জনা চট্টোপাধ্য়ায়। এরপর বাড়িতে ঢুকে ঘুমিয়ে পড়েন তিনি। ফের সাড়ে ৮টা নাগাদ বেরিয়ে প্রতিবেশিদের  বাবার মৃত্যুর খবর দেন। বলেন, বাবা মারা গিয়েছে, 'তোমরা লোককে খবর দাও।' এরপরই পুলিসে খবর দেন প্রতিবেশিরা।

আরও পড়ুন:  শান্তিনিকেতনে প্রাচীর বিতর্ক অব্যাহত, ব্যানার ও গানে প্রতিবাদে সামিল আশ্রমিক ও প্রাক্তনীরা

স্থানীয় সূত্রে খবর, বছর দশেক আগে এই পাড়ায় আসেন ওই পরিবার। নিলাঞ্জনাদেবীর মা এবং দাদা মারা গিয়েছিলেন আগেই। মেয়ে ভারসাম্যহীন। দরজা বন্ধ করে ওই বাড়িতেই বাবা  আর মেয়ে থাকতে। প্রতিবেশিদের সঙ্গেও বিশেষ কথা বলতেন না তাঁরা।

প্রসঙ্গত, পুলিসের প্রাথমিক অনুমান, দুদিন আগেই বার্ধক্যজনিত কারণেই মৃত্য়ু হয়েছে ওই বৃদ্ধর। রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের দেহ ময়নাদন্তের জন্য পাঠানো হয়। মানসিক ভারসাম্যহীন নিলাঞ্জনা চট্টোপাধ্যায়কে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছে পুলিস। 

Read More