Home> রাজ্য
Advertisement

কাটমানি ফেরতের দাবিতে তুলকালাম চন্দ্রকোণা, বিক্ষোভ মিছিলে হাঁটলেন শতাধিক মানুষ

দাবি, চন্দ্রকোণা ২ নম্বর ব্লকের কুঁয়াপুর গ্রাম পঞ্চায়েতের লালগড়, ধরমপুর, সহ বিস্তীর্ণ এলাকার তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সদস্যরা এলাকার উন্নয়নের যে টাকা আত্মসাৎ করেছে, তা অবিলম্বে ফেরত দিতে হবে।

কাটমানি ফেরতের দাবিতে তুলকালাম চন্দ্রকোণা, বিক্ষোভ মিছিলে হাঁটলেন শতাধিক মানুষ

নিজস্ব প্রতিবেদন: ফের কাটমানি ইস্যুতে ধুন্ধুমার চন্দ্রকোণা। রবিবার টাকা ফেরতে দাবিতে চন্দ্রকোণা রাজ্য সড়ক অবরোধ করে বিজেপির যুব মোর্চা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে পুলিস। এদিন একটি বিক্ষোভ মিছিলেরও আয়োজন করা হয় কাটমানির প্রতিবাদে। দাবি ছিল, চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের কুঁয়াপুর গ্রাম পঞ্চায়েতের লালগড়, ধরমপুর, সহ বিস্তীর্ণ এলাকার তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সদস্যরা এলাকার উন্নয়নের যে টাকা আত্মসাৎ করেছে, তা অবিলম্বে ফেরত দিতে হবে। 

আরও পড়ুন: ইস্যু কাটমানি: জলপাইগুড়িতে ঘেরাও তৃণমূল নেতার বাড়ি, ভয়ে পালালো অভিযুক্ত

বিজেপি যুব মোর্চার সম্পাদক যাদব সামন্ত এ প্রসঙ্গে বলেন" লালগড় বুথের মিতা দোলুই ও চাঁচড় বেড় বুথের কল্পনা দোলুই এই দুই পঞ্চায়েত সদস্য সাধারণ মানুষের কাছ থেকে প্রচুর পরিমাণে উন্নয়নের নামে টাকা নিয়েছে, সেই টাকা অবিলম্বে সাধারণ মানুষকে ফেরত দিতে হবে এবং প্রশাসনকে পঞ্চায়েত সদস্যদের বিরুদ্ধে অবিলম্বে আইনানুগ ব্যবস্থা নিতে হবে।" পাশাপাশি তাঁদের স্পষ্ট বার্তা, দাবি না মানলে বৃহত্তর আন্দোলনের দিকেই যাবেন তাঁরা।

Read More