Home> রাজ্য
Advertisement

কাটমানি ফেরত চেয়ে বিজেপির পোস্টার, এবার নিশানায় সোনারপুরের দুই কাউন্সিলর

কাটমানি ইস্যুতে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে তিনি জানিয়েছেন, "তাঁর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে দল যে শাস্তি দেবে তা তিনি মাথা পেতে নেবেন৷"

কাটমানি ফেরত চেয়ে বিজেপির পোস্টার, এবার নিশানায় সোনারপুরের দুই কাউন্সিলর

নিজস্ব প্রতিবেদন: ইতিমধ্যেই কাটমানির জেরে সরিয়ে দেওয়া হয়েছে সোনারপুর পৌরসভার ভাইস চেয়ারম্যান এবার ওই একই এলাকায় আরও জোরদার কাটমানির ইস্যু। রাজপুর সোনারপুরের ২৫ ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সোনালি রায় এবং ও ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর টুম্পা দাসের উদ্দেশ্যে কাটমানি ফেরতের দাবি জানিয়ে এলাকায় পোস্টার ফেলল বিজেপির কর্মীরা। 

আরও পড়ুন: নাকা তল্লাশি এড়িয়ে চম্পট, পুলিসি তৎপরতায় দুর্ঘটনা থেকে বাঁচল হেলমেটবিহীন দুই যুবকের প্রাণ

বিজেপিরর দাবি, সাধারণমানুষের কাছ থেকে কাটমানি নিয়েছেন এই দুই ওয়ার্ডের কাউন্সিলররা। তাঁদের অভিযোগ কেন্দ্রের বিভিন্ন প্রকল্পের সুবিধা পাচ্ছেন না এলাকার মানুষ৷ এমনকী কেন্দ্রীয় প্রকল্পের নাম করেও সাধারণ মানুষের থেকে কাউন্সিলররা টাকা তুলছেন বলে অভিযোগ করেছেন বিরোধী শিবির। কাজেই সাধারণ মানুষকে এ বিষয়ে সচেতন করতেই তাঁরা এই পোস্টার লাগিয়েছেন বলে জানান।

এ বিষয়ে কাউন্সিল সোনালী রায়ের যুক্তি, "যাঁদের বিরুদ্ধে এই পোস্টার দেওয়া হচ্ছে তাঁরা বিজেপিতে চলে গেলেই তাঁদের আর কোনও দোষ থাকবে না" তিনি আরও বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় কাটমানি নিয়ে যে সাহস দেখিয়েছেন তা দেশের আর কেউ দেখাতে পারবেন না" কাটমানি ইস্যুতে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে তিনি জানিয়েছেন, "তাঁর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে দল যে শাস্তি দেবে তা তিনি মাথা পেতে নেবেন৷"

Read More