Home> রাজ্য
Advertisement

বুধবার দুপুরে রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাচ্ছেন মুখ্যসচিব

রাজ্যে CAA বিরোধী হিংসা নিয়ে সরেজমিনে জানতে শনিবার রাজ্যের মুখ্যসচিবকে তলব করেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এর পরই নতুন করে শুরু হয় রাজভবন - নবান্নের দড়ি টানাটানি। তলবে সাড়া না দেওয়ায় উষ্মা প্রকাশ করেন রাজ্যপাল।

বুধবার দুপুরে রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাচ্ছেন মুখ্যসচিব

নিজস্ব প্রতিবেদন: রাজ্যপালের তলবের ৩ দিন পর অবশেষে সাক্ষাতের জন্য সময় চেয়ে রাজভবনে চিঠি পাঠালেন মুখ্যসচিব রাজীব সিনহা। রাজ ভবন সূত্রের খবর সাক্ষাতের জন্য বুধবার বেলা ৩টেয় সময় দিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। মঙ্গলবার দুপুরে রাজ্যপালের সঙ্গে দেখা করার কথা ছিল মুখ্যসচিবের। আগামিকাল মুখ্যসচিবের সঙ্গে রাজভবনে যাবেন রাজ্য পুলিসের মহা নির্দেশক বীরেন্দ্র। 

রাজ্যে CAA বিরোধী হিংসা নিয়ে সরেজমিনে জানতে শনিবার রাজ্যের মুখ্যসচিবকে তলব করেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এর পরই নতুন করে শুরু হয় রাজভবন - নবান্নের দড়ি টানাটানি। তলবে সাড়া না দেওয়ায় উষ্মা প্রকাশ করেন রাজ্যপাল। পরে নবান্নের তরফে জানানো হয় সোমবার বেলা ১টায় রাজভবনে যাবেন মুখ্যসচিব ও ডিজি। 

উলুবেড়িয়ার ভাঙচুর মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ, মুখ্যমন্ত্রীও তো বিধানসভা ভাঙচুর করেছিলেন...: মহম্মদ সেলিম

সেই মতো এদিন নবান্ন থেকে রওনা হন মুখ্যসচিব ও ডিজি। কিন্তু মাঝপথে ফের নবান্নে ফেরেন তাঁরা। রওনা দেওয়ার আগে রাজ্যের এডিজি আইনশৃঙ্খলা জ্ঞানবন্ত সিং ও কলকাতার পুলিস কমিশনার অনুজ শর্মার সঙ্গে বৈঠক করেন মুখ্যসচিব। বৈঠকে ছিলেন ডিজিও। 

নবান্নে ফেরার পর সন্ধ্যায় মুখ্যসচিব ও ডিজির সঙ্গে বৈঠকে বসেন মুখ্যমন্ত্রী। এর পরই রাজভবনে ফের সাক্ষাতের জন্য সময় চেয়ে বার্তা পাঠানো হয়। বুধবার বেলা ৩টেয় সাক্ষাতের সময় স্থির হয়েছে বলে জানিয়েছেন মুখ্যসচিব।

Read More