Home> রাজ্য
Advertisement

Sujan Chakraborty: পঞ্চায়েত ভোটের আগে জনসংযোগে জোর সুজনের, 'সর্বনাশ হয়ে যাচ্ছে', বাম নেতার সতর্কবাণী

হাঁটা পথে সাধারণ মানুষের সঙ্গে দেখা হলেই জড়িয়ে ধরতে দেখা যায় সুজনবাবুকে। জাতি, ধর্ম নির্বিশেষে সকলকে বুকে টেনে নেন তিনি। কাছের মানুষকে দেখে, কেউ কেউ সাইকেল থাময়ে হাত মেলান। কেউ ছবি তোলেন। প্রাক্তন বিধায়কও সকলের কুশল সংবাদ জানেন।

Sujan Chakraborty: পঞ্চায়েত ভোটের আগে জনসংযোগে জোর সুজনের, 'সর্বনাশ হয়ে যাচ্ছে', বাম নেতার সতর্কবাণী

মৌমিতা চক্রবর্তী: রবিবার নিজের এলাকায় জনসংযোগ সারলেন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী (Sujan Chakraborty)। কালিকাপুর, চাকবেড়িয়া-সহ বারুইপুরের গ্রামীণ এলাকায় সাধারণ মানুষের সঙ্গে কথা বললেন তিনি। জানলেন তাঁদের ভাল-মন্দ খবর।

এ দিন জন সংযোগের মাঝে প্রাক্তন বিধায়ক বলেন, "আমি এখানেই থাকি। কিন্তু এখন তো আর আগের মতো পাড়ায় যাতায়াত হয় না। সব লোকের সঙ্গে দেখা হল। ভালই লাগল। পুরনো লোক, কেউ জড়িয়ে ধরল, কুশল বিনিময় হল। মাঝে মধ্যে বেরতে পারলে মনটা ভাল হয়ে যায়।" 

হাঁটা পথে সাধারণ মানুষের সঙ্গে দেখা হলেই জড়িয়ে ধরতে দেখা যায় সুজনবাবুকে। জাতি, ধর্ম নির্বিশেষে সকলকে বুকে টেনে নেন তিনি। কাছের মানুষকে দেখে, কেউ কেউ সাইকেল থাময়ে হাত মেলান। কেউ ছবি তোলেন। প্রাক্তন বিধায়কও সকলের কুশল সংবাদ জানেন। বয়স্কদের সঙ্গে সখ্যতা বিনিময় করেন, ছোটদের মাথায় হাত দিয়ে আশীর্বাদ করেন।

জনসংযোগের ফাঁকে সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে হতাশাও প্রকাশ করতে শোনা যায় তাঁকে। সবুজ-গেরুয়া, সব শিবিরকেই নিশানা করেন এই বাম নেতা। মুখ থেকে বেরিয়ে আসে 'সর্বনাশ হয়ে যাচ্ছে'র মতো শব্দবন্ধ। 

আগামী বছর পঞ্চায়েত ভোট। এ বছর কলকাতা কর্পোরেশন ভোট এবং পুরভোটে ভাল ফল করেছে বামেরা। ফলে পঞ্চায়েত ভোটের আগে, হাল্কা মেজাজে সুজনবাবুর এই জনসংযোগকে বেশ গুরুত্ব দিয়ে দেখছে রাজনৈতিক মহল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More