Home> রাজ্য
Advertisement

শীতলকুচিতে শুটআউট, আসামীকে ধরতে গিয়ে গুলির মুখে পুলিস!

অভিযুক্ত পুলিসকে সামনে পেয়ে ৪ রাউন্ড গুলি করে। পুলিসও পালটা ৬ রাউন্ড গুলি করে। 

শীতলকুচিতে শুটআউট, আসামীকে ধরতে গিয়ে গুলির মুখে পুলিস!

দেবজ্যোতি কাহালি: কোচবিহারের শীতলকুচিতে শুটআউট। অভিযুক্তকে ধরতে গিয়ে গুলির মুখে পুলিস। পালটা অভিযুক্তকে লক্ষ্য করে গুলি পুলিসের। গুলি- পালটা গুলিতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আসামীকে গ্রেফতার করতে গিয়ে জখম পুলিস।

জানা গিয়েছে, পুরোনো একটি মামলার অভিযুক্তকে গ্রেফতার করতে যায় পুলিস। তখনই পুলিসকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে অভিযুক্ত৷ পালটা পুলিসের পক্ষ থেকেও অভিযুক্তকে লক্ষ্য করে গুলি চালানো হয়। ঘটনাটি ঘটেছে শীতলখুচি ব্লকের ছোট শালবাড়ি গ্রাম পঞ্চায়েতের নগর নেপরা এলাকায়। 

গত ৩ ফেব্রুয়ারি নগর নেপরা এলাকায় দুই চোরাচালানকারবারীর মধ্যে সংঘর্ষ হয়। সেখানে গুলির লড়াই হয় দুই গোষ্ঠীর মধ্যে। এই ঘটনায় এক ব্যক্তি গুলিবিদ্ধ হয় বলেও সূত্রের খবর। এই ঘটনায় এলাকার চোরাচালানকারী আজিজুল মিঞার নামে মামলা হয়। পুলিস তারপর থেকে বিভিন্ন সময় আজিজুল মিঞাকে গ্রেফতার করার চেষ্টা করলেও সে খালি পুলিসকে ধোঁকা দিয়ে পালিয়ে যায়। 

এরপর শীতলকুচি থানার পুলিস গোপন সূত্রে খবর পায় যে অভিযুক্ত আজিজুল মিঞা তার বাড়িতে এসেছে। তখন অভিযুক্তকে ধরতে যায় পুলিস। পুলিস আসার খবর পেয়েই অভিযুক্ত বাড়ির পেছন দিক দিয়ে দেওয়াল টপকে পালিয়ে যায়। তখনই অভিযুক্ত পুলিসকে সামনে পেয়ে ৪ রাউন্ড গুলি করে। পুলিসও পালটা ৬ রাউন্ড গুলি করে। কিন্তু অভিযুক্ত পালিয়ে যায়। 

এরপর অভিযুক্তকের বাড়িতে হানা দেয় পুলিস। তখন অভিযুক্তর স্ত্রী এবং মেয়ে পুলিসের উপর আক্রমণ করে। এই ঘটনায় একজন পুলিসকর্মী আহত হয়েছেন। পুলিস অভিযুক্তের স্ত্রী এবং মেয়েকে আটক করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জেলার অতিরিক্ত পুলিস সুপার অমিত ভার্মা সহ অন্যান্য পুলিস আধিকারিকরা। ঘটনাস্থল থেকে একটি গুলির খোল উদ্ধার করেছে পুলিস। আরও তল্লাশি চালাচ্ছে পুলিস।

আরও পড়ুন, সরকারি জমি জখল করে ঘর! কাঠগড়ায় তৃণমূল কাউন্সিলর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More