Home> রাজ্য
Advertisement

Cooch Behar: ৪ বছরের শিশুর জামা ছিঁড়ে, মুখে বালি পুরে, গাছে বেঁধে রাখল যুবক!

ওই শিশুটির মা রাস্তা দিয়ে যাওয়ার সময় হঠাৎ জঙ্গল থেকে গোঙানির আওয়াজ পায়। তারপরই জঙ্গলে ঢুকে দেখে এই অবস্থা। 

Cooch Behar: ৪ বছরের শিশুর জামা ছিঁড়ে, মুখে বালি পুরে, গাছে বেঁধে রাখল যুবক!

নিজস্ব প্রতিবেদন : চার বছরের শিশুর উপর অকথ্য অত্যাচার। একরত্তির জামাকাপড় ছিঁড়ে, মুখে বালি পুরে দিয়ে তাকে গাছে বেঁধে রেখে পালিয়ে গেল এক যুবক! এমনই চাঞ্চল্যকর অভিযোগ সামনে এসেছে কোচবিহারের চাপাগুরি এলাকায়। ওই শিশুর গলাতেও আঘাতের চিহ্ন রয়েছে বলে অভিযোগ পরিবারের।

জানা গিয়েছে, কোচবিহার ২ নম্বর ব্লকের চাপাগুরি এলাকার বাসিন্দা ৪ বছরের ওই শিশু গ্রামের প্রাইমারি সেন্টারে প্রতিদিনকার মতো আজকেও খাবার আনতে গিয়েছিল। অনেকক্ষণ সময় কেটে গেলেও ওই শিশুটি বাড়ি ফিরে না আসায় পরিবারের লোক তাকে খুঁজতে বের হয়।  সেইসময়ই ওই শিশুটির মা রাস্তা দিয়ে যাওয়ার সময় হঠাৎ জঙ্গল থেকে গোঙানির আওয়াজ পায়। তারপরই জঙ্গলে ঢুকে দেখে এই অবস্থা। জামাকাপড় ছেঁড়া। মুখে বালি পুরে দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়েছে তাঁর সন্তানকে। 

এদৃশ্য দেখে হতভম্ব হয়ে যায় মা। তড়িঘড়ি শিশুটিকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসেন তিনি। বাড়ি ফিরে আসার পর অসুস্থ হয়ে পড়ে শিশুটি। বর্তমানে তাকে কোচবিহার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করেছে পরিবার। সেখানেই চিকিৎসাধীন ওই শিশুটি। মায়ের অভিযোগ, অভিযুক্ত যুবক সুকারু (ডাক নাম) এলাকারই ছেলে। ছেলে যখন সেন্টার থেকে বাড়ি ফিরছিল, সেইসময় মাঝ রাস্তা থেকে তাকে তুলে নিয়ে জঙ্গলের ভেতর নিয়ে যায়। বাবা জানান, "পুলিসকে ঘোটা ঘটনা জানিয়েছি। পুলিস বাড়িতেও গিয়েছে।"

আরও পড়ুন, Maynaguri: 'বৌদি ছেলে-মেয়ে নিয়ে চলে যায়,' বাবার কাছে আসতে বাধা মায়ের, পরিণতি মর্মান্তিক

Ranigunj Double Murder: খুন হওয়ার পরেও চালু মোবাইল, দেহ মিলতেই বন্ধ! শ্বশুর-জামাইয়ের জোড়া দেহ উদ্ধারে চাঞ্চল্য

Headmaster Raped Teacher: প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ, শিক্ষিকার সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল: অভিযুক্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More