Home> রাজ্য
Advertisement

Mamata Banerjee: জেলা পরিষদে টেন্ডার 'দুর্নীতি', মুখ্যমন্ত্রীর সামনেই তরজা ৩ কর্মাধ্যক্ষের

৩ জনকেই ধমক মুখ্যমন্ত্রীর। তদন্ত করে ৭ দিনের মধ্যে রিপোর্ট দেওয়ার নির্দেশ জেলাশাসককে।

Mamata Banerjee: জেলা পরিষদে টেন্ডার 'দুর্নীতি', মুখ্যমন্ত্রীর সামনেই তরজা ৩ কর্মাধ্যক্ষের

নিজস্ব প্রতিবেদন: জেলা পরিষদে টেন্ডার 'দুর্নীতি'। নেপথ্যে কারা? ঝাড়গ্রামে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রীর (CM Mamata Banerjee) সামনেই তরজায় জড়ালেন  ৩ কর্মাধ্য়ক্ষ। 'কোনওরকম দুর্নীতি বরদাস্ত করা করা হবে না', ৩ কর্মাধ্যক্ষকে ধমক দিলেন মু্খ্যমন্ত্রী। তদন্ত করে ৭ দিনের মধ্যে রিপোর্ট দেওয়ার নির্দেশ দিলেন জেলাশাসককে।

ফের জেলা সফরে মুখ্যমন্ত্রী। পশ্চিম মেদিনীপুরের পর এদিন প্রশাসনিক বৈঠক করলেন ঝাড়গ্রামে। মুখ্যমন্ত্রীর কাছে ঝাড়গ্রাম জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মামনি মূর্ম অভিযোগ করেন, 'আমাদের জেলা পরিষদের সমস্যা হচ্ছে, পূর্ত দফতরের যে টেন্ডার হয়, সেই টেন্ডারটা পূর্ত কর্মাধ্যক্ষ শুভ্রা মাহাত ও জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ উজ্জ্বল দত্ত নিজেদের পছন্দমতো লোককে দেন। নিজেদের মনোনীত কডাক্টর না হওয়ার জন্য় এক এক কাজে সাত-আটবার টেন্ডার করেন'।

আরও পড়ুন: Paresh Adhikari in SSC Case: বর্ধমান স্টেশনে নেমে সড়ক পথে কলকাতায় মন্ত্রী পরেশ অধিকারী!

মুখ্য়মন্ত্রী বলেন, 'এরকম হলে কিন্তু ডিএম তদন্ত করবে। ২ বারের বেশি সেই টেন্ডার অনুমোদন করবে না'। সঙ্গে হুঁশিয়ারি, 'যাঁদের নামে বলল উজ্জ্বল ও শুভ্রা, মেয়েটা ধমকাবে না, ধমকালে কিন্তু আমি অ্যারেস্ট করিয়ে দেব। কত খাবে গো? কত চাও, কত? তৃণমূল এত দিতে পারবে না, দেওয়ার ক্ষমতা নেই'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More