Home> রাজ্য
Advertisement

কিশোরীকে বাড়িতে ডেকে ধর্ষণের অভিযোগ খোদ শিক্ষকের বিরুদ্ধে

পরিচারিকার কাজের জন্য কিশোরীকে বাড়িতে ডেকে ধর্ষণের অভিযোগ খোদ শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত শিক্ষককে পিটিয়ে পুলিসের হাতে তুলে দিলেন স্থানীয়রা। দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের ঘটনা। হরিহরপুরের শিক্ষক কৌশিক দের চরিত্র নিয়ে অনেক দিন ধরেই সন্দিহান ছিলেন এলাকার মানুষ। কাজের নাম করে কিশোরীদের বাড়িতে ডেকে নিগ্রহ করেন ওই শিক্ষক কৌশিক দে। এমন অভিযোগ এলাকায় ছিলই।

কিশোরীকে বাড়িতে ডেকে ধর্ষণের অভিযোগ খোদ শিক্ষকের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: পরিচারিকার কাজের জন্য কিশোরীকে বাড়িতে ডেকে ধর্ষণের অভিযোগ খোদ শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত শিক্ষককে পিটিয়ে পুলিসের হাতে তুলে দিলেন স্থানীয়রা। দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের ঘটনা। হরিহরপুরের শিক্ষক কৌশিক দের চরিত্র নিয়ে অনেক দিন ধরেই সন্দিহান ছিলেন এলাকার মানুষ। কাজের নাম করে কিশোরীদের বাড়িতে ডেকে নিগ্রহ করেন ওই শিক্ষক কৌশিক দে। এমন অভিযোগ এলাকায় ছিলই।

আরও পড়ুন : চোর সন্দেহে দুই কিশোরকে ধরে বেধড়ক মারধর

শুক্রবার রাতে আক্রান্ত কিশোরীকে বিধ্বস্ত অবস্থায় শিক্ষকের বাড়ি থেকে বেরোতে দেখেন স্থানীয়রা। সন্দেহ হওয়ার জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। কিশোরী ধর্ষণের অভিযোগ করতেই ক্ষুব্ধ এলাকাবাসী কুশল দেকে বাড়ি থেকে বের করে মারধর করেন। কান ধরে অপরাধ কবুল করেন ওই শিক্ষক। বারুইপুর থানার পুলিসের হাতে তাঁকে তুলে দেওয়া হয়। কৌশিক দেকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন : তরুণীর বিবস্ত্র নলিকাটা দেহ উদ্ধারে চাঞ্চল্য পূর্ব বর্ধমানের গলসিতে

Read More